Type Here to Get Search Results !

ট্যাঙ্কার মালিকদের ধর্মঘটের জেরে সমস্যায় পড়েছেন পেট্রোল পাম্প মালিকরা


নিজস্ব প্রতিনিধি:- তেল ট্যাঙ্কার মালিকদের ধর্মঘটের জেরে এখনো বর্ধমানের পেট্রোল পাম্পগুলিতে তেল মিলছে।যদিও বর্ধমান শহর তথা গোটা জেলায় ইণ্ডিয়ান অয়েলের পেট্রোল পাম্পের সংখ্যা তুলনায় কম।ট্যাংকার ধর্মঘটের ফলে তেল সংকটের আতঙ্কে ইন্ডিয়ান অয়েল এর পেট্রল পাম্প গুলিতে সকাল থেকে তেল নেবার লম্বা লাইন। গ্রাহকদের দাবি, কবে ট্যাংকার ধর্মঘট উঠবে তা তারা জানেন না। তাই জরুরী পরিষেবা অব্যাহত রাখতে তেল সঞ্চয় করে রাখছেন।

বর্ধমান বোলপুর জাতীয় সড়কের নবাবহাট মোড়ে ইণ্ডিয়ান ওয়েলের পেট্রোল পাম্পের কর্মী বিজয় গুই বলেন,মজুত থাকা তেলেই পাম্প চলছে।তবে সরবরাহ না হলে ক'দিন আর চলবে।মজুত তেল শেষ হয়ে গেলেই পাম্প বন্ধ হয়ে যাবে।

আরো পড়ুন :-

ট্যাঙ্কার মালিকদের ধর্মঘট না মিটলে কৃষিতেও তার প্রভাব পড়বে বলে জানান স্থানীয় বাসিন্দা আব্দুল কালাম মোল্লা।তিনি বলেন,ট্রাক্টর বা পাম্পসেটের জন্য তেল না মিললে সমস্যায় পড়বেন জেলার কৃষকরা।

গত দুদিন ধরে ইন্ডিয়ান অয়েল ট্যাংকার অ্যাসোসিয়েশনের ডাকে ট্যাংকার ধর্মঘট চলায় জেলার পেট্রল পাম্প গুলিতে ক্রমশ তেলশূন্য হতে চলেছে । ধর্মঘটের দরুন বৈঠকে সমাধানসূত্র না মেলায় মাথায় হাত পেট্রোল পাম্প মালিকদের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad