Type Here to Get Search Results !

ইন্ডিয়ান আইডল সিজন ১২ চ্যাম্পিয়ন হলেন পবনদীপ রাজন, পুরস্কার হিসাবে পেলেন ট্রফি,নতুন গাড়ি এবং ২৫ লক্ষ টাকা

ওয়েব ডেস্ক:- উত্তরাখণ্ডের পবনদীপ রাজন (Pawandeep Rajan) সংগীতের অন্যতম সেরা রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian Idol 12 winner)এর  চ্যাম্পিয়ন হলেন। ৫ জন অসাধারণ প্রতিযোগীকে হারিয়ে সেরার শিরোপা জিতেছেন পবনদীপ।প্রথম রানার আপ হলেন রাজ্যের অরুণিতা কাঞ্জিলাল  (Arunita Kanjilal)। তৃতীয় হয়েছেন সায়ালী কাম্বলে, চতুর্থ স্থানে দানিশ, পঞ্চম স্থানে নিহাল এবং ছয় নম্বরে সম্মুখ প্রিয়া ।এই গ্র্যান্ড ফিনালে পর্বটি ছিল অসাধারণ। সব প্রতিযোগী দারুণ পারফরমেন্স দিয়েছে। 


গ্র্যান্ড ফিনালে পবনদীপের জয় দেখে খুব আবেগপ্রবণ হয়ে পড়েন দর্শক আসনে বসে থাকা তার মা। ইন্ডিয়ান আইডল সিজন ১২  (Indian Idol 12 Winner ) চ্যাম্পিয়ন পবনদীপ রাজন একটি ট্রফি, ২৫ লক্ষ  টাকা নগদ পুরস্কার এবং একটি নতুন গাড়ি পুরস্কার হিসেবে পেয়েছেন।


ইন্ডিয়ান আইডলের সিজন ১২ এর  গ্রান্ড  ফাইনালে  চ্যানেল কর্তৃপক্ষের তরফে রাখা হয়েছিল বিশেষ চমক । এটি সম্ভবত ভারতীয় টেলিভিশনে প্রথম ১২ ঘন্টার একটানা লাইভ গ্রান্ড ফাইনাল হলো । অনুষ্ঠানটি  রবিবার দুপুর ১২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত চলে। এবার বিচারক হিসাবে ছিলেন  আনু মালিক, হিমেশ রেশমিয়া এবং সনু কাক্কর। ফাইনালে বিশেষ অতিথি ছিলেন অলকা ইয়াগনিক, কুমার সনু এবং উদিত নারায়ণ। সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানিও উপস্থিত ছিলেন।


ইন্ডিয়ান আইডল সিজন ১২  (Indian Idol 12) চ্যাম্পিয়ন পবনদীপ রাজন একটি ট্রফি, ২৫ লক্ষ  টাকা নগদ পুরস্কার এবং একটি নতুন গাড়ি পুরস্কার হিসেবে পেয়েছেন। পশ্চিমবঙ্গের অরুনিতা কাঞ্জিলাল দ্বিতীয় স্থান অধিকার করেন। এবার সায়েলি কাম্বলে, নিহাল তাওরো, দানিশ মোহাম্মদ এবং সম্মুখ প্রিয়া ফাইনালে উঠেছিলেন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad