Type Here to Get Search Results !

সাইবার ক্রাইম পুলিশ স্টেশনের নতুন ভবনের উদ্বোধন হলো আসানসোলে

নীলেশ দাস,আসানসোল :- সোমবার নতুন করে পথ চলা শুরু করলো আসানসোল সাইবার ক্রাইম পুলিশ স্টেশন। প্রথমে ছিলো আসানসোল পুলিশ লাইনে, এবার নতুন ভাবে নতুন রূপে উদ্বোধন হলো পুলিশ লাইনের রাস্তার সামনে।

সোমবার সেই সাইবার ক্রাইম পুলিশ স্টেশন ভার্চুয়ালের মাধ্যমে উদ্বোধন করলেন রাজ‍্য পুলিশের এ ডি জি - আই পি জি। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার অজয় ঠাকুর এদিন ফলক মোচন ও ফিতে কেটে ভার্চুয়ালের মাধ্যমে উদ্ধবোধন করেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার অজয় ঠাকুর,অতিরিক্ত জেলাশাসক সাধারণ, অভিজিৎ সেভালে সহ পুলিশ আধিকারিকরা। 

এদিন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার অজয় ঠাকুর জানান, বিগত বহুদিন থেকেই আসানসোলের সাইবার পুলিশ স্টেশন রয়েছে কিন্তু সেটি পুলিশ লাইন এর ভিতরে থাকায় মানুষের পক্ষে যোগাযোগের ক্ষেত্রে সমস্যা তৈরি হয়েছিল, সেই সমস্যার কথা মাথায় রেখেই এই নতুন থানা তৈরি হলো। একদমই রাস্তার ধারে, এই নতুন থানায় যাতে সাধারণ মানুষ খুব দ্রুত ভাবে যেনো অভিযোগ জানাতে পারে। কিভাবে এই  সাইবার থানাতে নিজেদের সমস্যাগুলি নথিভুক্ত করতে পারবেন সে বিষয়েও জানান। 

আরো পড়ুন :-

পাশাপাশি এখানে অভিজ্ঞতা সম্মন আধিকারিক রয়েছে যার ফলে দ্রুত কাজ হয়ে যাবে। কেও যদি অনলাইনে অভিযোগ জানাতে চান তাহলে সেও করা হবে। তবে কেও যদি কেস করতে চান তাহলে তাকে আসেতে হবে এই সাইবার পুলিশ স্টেশনে। দ্রুততার সাথে তার কথা রেকর্ড করা হবে। এককথায় বলা যায় খুব দ্রুততার সাথেই কাজ হবে অভিযোগকারীর বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad