Type Here to Get Search Results !

একবার চার্জ করলেই ৭৫ কিমি, লঞ্চ হল দুটি Made in India ইলেকট্রিক স্কুটার

ওয়েব ডেস্ক :-  Evtric Motors নামে একটি ভারতীয় স্টার্টআপ  দুটি নতুন বৈদ্যুতিক স্কুটার  লঞ্চ  করেছে,  যার নাম Evtric Axis এবং Evtric Ride। ভারতে তাদের শুরুর দাম ৬৫ হাজার টাকারও কম। দুটি ইলেকট্রিক স্কুটারই অদলবদলযোগ্য লিথিয়াম-আয়ন ব্যাটারির সাথে আসে, যার অর্থ আপনি স্কুটার চালানোর জন্য অতিরিক্ত ব্যাটারি প্যাক কিনতে পারেন এবং সেগুলি অদলবদল করতে পারেন। এর নকশা এবং অন্যান্য কিছু বৈশিষ্ট্যগুলির মধ্যে সামান্য পার্থক্য রয়েছে। 

অটোমোবাইল স্টার্টআপ Evtric সোমবার তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে ভারতে তার দুটি ইলেকট্রিক স্কুটার - Evtric Axis এবং Evtric Ride  লঞ্চ এর কথা ঘোষণা করেছে। ভারতে Evtric Axis এর দাম ৬৪,৯৯৪ টাকা এবং Evtric Ride এর দাম ৬৭,৯৯৬টাকা। বর্তমানে কোম্পানি উভয় ইলেকট্রিক স্কুটারগুলির অনলাইন বুকিংয়ের জন্য কোনও টাকা নিচ্ছে না। গ্রাহকরা তাদের যোগাযোগের বিবরণ দিয়ে সরাসরি স্কুটার বুক করতে পারেন।

Evtric Axis এবং Evtric Ride এর বেশিরভাগ স্পেসিফিকেশন একই রকম। উভয় বৈদ্যুতিক স্কুটার দেখতে একে অপরের থেকে আলাদা। পাওয়ার এর দিক থেকে, উভয় স্কুটারই 250W এর মোটর আছে, এবং সর্বোচ্চ গতিবেগ ২৫ কিলোমিটার প্রতি ঘণ্টা।

আরো পড়ুন :-

উভয় স্কুটার এর ব্যাটারিও একই। উভয় স্কুটার 48V/26AH অদলবদলযোগ্য লিথিয়াম-আয়ন ব্যাটারি  আছে, যা সম্পূর্ণ চার্জ হতে প্রায় 3.5 ঘন্টা সময় নেয়। সম্পূর্ণ চার্জে, এই বৈদ্যুতিক স্কুটার 75 কিমি পর্যন্ত চলতে পারে। উভয় স্কুটারের প্লেলোড ক্ষমতা 150 কেজি।  সামনে ডিস্ক ব্রেক এবং পিছনে ড্রাম ব্রেক এবং টেলিস্কোপিক সাসপেনশন আছে । উভয় স্কুটারে একটি ডিজিটাল ডিসপ্লে আছে, যেখানে স্পিডোমিটার ছাড়াও আরও অনেক তথ্য পাওয়া যায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad