Type Here to Get Search Results !

‘বচপন কা প্যায়ার’ খ্যাত সহদেবের সাথে ছবি শেয়ার বাদশার, লিখলেন শীঘ্রই আসছেন ...

ওয়েব ডেস্ক:- গত কয়েকদিন ধরে সহদেবের 'বচপন কা পেয়ার ভুল নেহি জানা রে' (Bachpan Ka Pyar Bhul Nahin Jana Re) গানটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেই উত্তাপের আঁচ পেয়েছিলেন র‍্যাপার  কিং বাদশা।তার দৌলতেই গ্ল্যামার দুনিয়ায় এন্ট্রি হল সহদেবের । শোনা গিয়েছে, গানটি রিমেকের পরিকল্পনা করেছেন বাদশা। আর তাতে তাঁর সঙ্গী হচ্ছে ছোট্ট সহদেব।সম্প্রতি তিনি সহদেবের সাথে একটি ছবি শেয়ার করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

বাদশা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সহদেবের সাথে একটি ছবি শেয়ার করেছেন। একেবারে ভোল পালটে গিয়েছে ছত্তিশগড়ের কিশোরের। জিনস, টি-শার্ট আর সুন্দর জুতো পরে বাদশার সঙ্গে পোজ দিয়েছে সোশ্যাল মিডিয়ার ছোট্ট তারকা। এই ছবিটি শেয়ার করার পাশাপাশি বাদশা লিখেছেন, 'শৈশবের প্রেম শীঘ্রই আসছে।'  এই ক্যাপশন থেকে অনুমান করা যায় যে দুজনেই শীঘ্রই একটি নতুন মিউজিক ভিডিও চালু করতে চলেছেন।

আরো পড়ুন :-

বাদশার সঙ্গে গান গাইতে পেরে নাকি বেজায় খুশি তিনি। এর আগে বাংলার ‘গেন্দা ফুল’ গানটি রিমেক করেছিলেন বাদশা। উল্লেখ্য, সেই গানের জন্য বিস্তর ট্রোলও হয়েছিলেন তিনি। গানটি আসলে রতন কাহারের, অথচ তাঁকে সৌজন্যটুকু দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছিল। পরে অবশ্য রতন কাহারের সঙ্গে দেখা করেন বাদশা। তাতেই মিটে যায় পুরো বিষয়টি।একই সাথে বাদশার এই নতুন ঘোষণার পর ভক্তরা অধীর আগ্রহে তার নতুন গান প্রকাশের জন্য অপেক্ষা করছে।  

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad