Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরে এক ব্যক্তির ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়

সোমনাথ মুখার্জি,পাণ্ডবেশ্বর :- এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটে পাণ্ডবেশ্বরের পন্থনগর সংলগ্ন ফুটবল মাঠে ।মৃত ব্যক্তির নাম দিলীপ তুড়ি (৩০) । ঘটনা সুত্রে জানা গেছে মঙ্গলবার রাত্রি দশটা নাগাদ পন্থনগর ফুটবল মাঠের পাশে এক ব্যক্তির ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয় । স্থানীয়রা সনাক্ত করে জানান মৃত ব্যক্তির নাম দিলীপ তুড়ি। বাড়ি পন্থগরের মাঝিপাড়ায় । 



মৃতের বোন মধু তুড়ি জানান, দাদা এলাকায় একটি মুরগির দোকানে কর্মচারী হিসেবে কাজ করত। প্রতিদিন রাত্রি ন টা নাগাদ বাড়ি ফিরে আসত। কাল বাড়ি ফিরতে দেরী হওয়ায় আমরা খোঁজাখুঁজি শুরু করি।ফুটবল মাঠ সংলগ্ন ঝোপের মধ্যে দাদার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান মধু দেবী। 

আরো পড়ুন :-

স্থানীয়রা জানান মৃতের শরীরের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে।শাবল জাতীয় কোনো অস্ত্র দিয়ে খুঁচিয়ে মারা হয়েছে বলে তাদের অনুমান। রাতেই পুলিশ মৃত দেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। বুধবার ময়নাতদন্তের জন্য পাঠানো হয় দেহটি।ঘটনাস্থলে কাছাকাছি একটি সিসিটিভি রয়েছে সেই সিসিটিভির ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তদন্ত চলছে, খতিয়ে দেখা হচ্ছে সবদিক, দ্রুত দুষ্কৃতীদের গ্রেপ্তার করা হবে বলে জানা যায় পুলিশ সূত্রে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad