Type Here to Get Search Results !

মানকর রেলওয়ে স্টেশন থেকে সিউড়ি হওড়া গামী হুল এক্সপ্রেসের নতুন স্টপেজ শুভ সূচনা করেন বর্ধমান দুর্গাপুরের সাংসদ



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- প্রবল ঝড় বৃষ্টি উপেক্ষা করে বুদবুদের মানকর রেলওয়ে স্টেশন থেকে সিউড়ি হওড়া গামী হুল এক্সপ্রেসের নতুন স্টপেজ শুভ সূচনা করেন বর্ধমান দুর্গাপুরের সাংসদ এসএস আলুওয়ালিয়া। সাংসদ ছাড়াও এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলের উচ্চ পদস্ত আধিকারিকরা।






পাশাপাশি পানাগড় স্টেশনে বৃহস্পতিবার সন্ধ্যায় শিয়ালদহ  থেকে আসানসোলগামী ইন্টারসিটি এক্সপ্রেসের নতুন স্টপেজের শুভ সূচনা করেন সাংসদ।আনুষ্ঠানিকভাবে এদিন ট্রেনের নতুন স্টপেজের শুভ সূচনায় সাংসদ ছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বহু বিশিষ্ট ব্যক্তিরা ছাড়াও রেলের উচ্চপদস্থ আধিকারিকরা।






এদিন পানাগড় স্টেশনে ইন্টারসিটি এক্সপ্রেসের নতুন স্টপেজের সূচনার পাশাপাশি  পড়ে হাওড়া প্রয়াগরাজ বিভূতি এক্সপ্রেসের নতুন স্টপেজের  শুভ সূচনা করা হয়।এছাড়াও পানাগড় স্টেশনের উপর নির্মিত নতুন ফুট ওভারব্রিজ ও দ্বিতীয় শ্রেণীর যাত্রী প্রতীক্ষালয়ের শুভ সূচনা করেন সাংসদ।






পানাগড় ও মানকর স্টেশনে তিনটি ট্রেনের নতুন স্টপেজ হওয়ায় খুশি এলাকার মানুষ থেকে শুরু করে ট্রেনের যাত্রীরা।বর্ধমান দুর্গাপুরের সাংসদ এসএস আলুওয়ালিয়া জানিয়েছেন সাধারণ মানুষ তাদের অসুবিধার কথা তাকে জানিয়েছিলেন।






সেইমতো তিনি সাধারণ মানুষের সমস্যার কথা রেল মন্ত্রককে জানান।সাংসদের আবেদনে সাড়া দিয়ে রেল মন্ত্রক পানাগড়ে দুটি এবং মানকর স্টেশনে একটি ট্রেনের নতুন স্টপেজের অনুমোদন দেন।সেই মতো নতুন স্টপেজের শুভ সূচনা করা হয় যাকে ঘিরে সাধারণ মানুষের মধ্যে চরম উৎসাহ ছিলো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad