Type Here to Get Search Results !

কাঁকসার ধোবারু গ্রামে সিপিআইএম এর সভার পালটা সভা অনুষ্ঠিত হলো তৃণমূলের



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-  কাঁকসার ধোবারু গ্রামে  সিপিআইএম এর সভার পালটা সভা অনুষ্ঠিত হলো তৃণমূলের। শনিবার সকাল সাড়ে ১০টায় শুরু হয় সভা।গত দু তারিখে ধোবারু গ্রামে সিপিআইএম এর একটি সভা অনুষ্ঠিত হয়।সেই সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিপিআইএম এর যুব সংগঠনের রাজ্য সম্পাদিকা মিনাক্ষী মুখার্জি।







তৃণমূলের অভিযোগ সেই সভায় সিপিআইএম এর কর্মীরা এলাকার মানুষদের ভুল বুঝিয়ে গেছে। তাই এলাকার মানুষের মধ্যে থেকে ভুল ধারণা দূর করতে  আজ তারা এলাকার মানুষকে নিয়ে সভা করেন। 








এদিন সভায় উপস্থিত ছিলেন ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য, এছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসার বিভিন্ন অঞ্চলের অঞ্চল সভাপতিরা, কাঁকসা ব্লকের যুব সভাপতি কুলদীপ সরকার ,তৃণমূল নেতা উত্তম মুখার্জি,জেলা কিষান ক্ষেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য সহ অন্যান্যরা।






তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য জানিয়েছেন আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে এবং রাজ্যের প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদ সহ বিজেপি এবং সিপিআইএম যেভাবে গ্রামে-গঞ্জে সভা করে সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করছে, এবং রাজ্যের প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদ জানাতে তারা এই সভার আয়োজন করেছেন। এদিন সভা মঞ্চ থেকে রাজ্য সরকারের যে সমস্ত উন্নয়নমূলক প্রকল্পগুলি রয়েছে, সেই সমস্ত উন্নয়নমূলক প্রকল্প গুলি তুলে ধরা হয় সকলের সামনে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad