Type Here to Get Search Results !

পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের সাথে বৈঠক করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- রাজ্যে চালু হচ্ছে স্ক্রাপ পলিসি, ১৫ বছরের উর্ধে সমস্ত গাড়িকে স্ক্রাপ করা হবে। বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের সাথে বৈঠক শেষে  একথা জানালেন রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী। স্ক্রাপ হওয়া গাড়ির জায়গায় নতুন পারমিট দেওয়া হবে, যাতে কর্মসংস্থান বাড়ার পাশাপাশি গাড়ি সংক্রান্ত ব্যাপারে অর্থনীতি অনেকটা সচল হবে বলে আশাবাদী মন্ত্রী। 





তিনি আরও জানান, RTO, ARTO অফিসে দালাল চক্র ভাঙতে একশো শতাংশ অনলাইন সিস্টেম চালু করা হয়েছে। এই মুহূর্তে রাজ্যে ১৫৩ টি অনলাইন সিস্টেম চালু হয়েছে যা গোটা দেশে কোথাও নেই, এর ফলে মানুষের দুর্ভোগ কমবে বলে জানান মন্ত্রী। 






তিনি বলেন, পলিউশন চেক করার জন্যও নতুন সফটওয়্যার ব্যবহার করা হবে। যাতে সব জায়গাতেই পলিউশন অ্যাকিউরেসি এক থাকবে। পাশাপাশি সমস্ত সরকারি বাসের ক্ষেত্রে ফিটনেস সার্টিফিকেট সহ সমস্ত কাগজপত্র আপ টু ডেট করতে বলা হয়েছে বলে জানান মন্ত্রী। 






এছাড়াও বে আইনি গাড়ির মুভমেন্ট রুখতে এনফোর্সমেন্ট টিমকে আরও শক্তিশালী করা হচ্ছে বলে জানান মন্ত্রী। পাশাপাশি তিনি আরও জানান, গত আর্থিক বছরের তুলনায় এই আর্থিক বর্ষে সাতশো কোটি টাকা বেশি আয় হয়েছে। এদিন পূর্ব বর্ধমানের জেলাশাসকের দপ্তরে একটি বৈঠকে যোগ দিতে বর্ধমানে আসেন মন্ত্রী।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad