Type Here to Get Search Results !

কাঁকসা থানার পুলিশের তৎপরতায় ২৪ ঘন্টার মধ্যেই উদ্ধার পানাগড়ের ব্যবসায়ী

 


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই পানাগড়ের ব্যবসায়ীকের সন্ধান পেলো কাঁকসা থানার পুলিশ।বুধবার থেকে রহস্য জনক ভাবে নিখোঁজ ছিলেন কাঁকসার এক ব্যবসায়ী। ব্যবসায়ীর নিখোঁজ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে পানাগড় বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।









নিখোঁজ হওয়া ব্যবসায়ীর বাবা উপেন্দ্রলাল গুপ্তা জানিয়েছেন  বুধবার সকাল ১০টা নাগাদ পানাগড় থেকে ৩৮ বছর বয়সী শ্রাবন গুপ্তা নামের এক ব্যবসায়ী প্রায় সাড়ে এগারো লক্ষ্য টাকা নিয়ে বর্ধমানের উদ্দেশ্যে রওনা দেন মহাজনকে টাকা দেওয়ার জন্য। বর্ধমানে তাকে পানাগড়ের এক ব্যবসায়ী বাস থেকে নামতে দেখেন। এর পর সারা দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যায় নি।







বিকেল বেলা বাড়ি ফিরে আসার কথা থাকলেও বাড়ি ফিরে না আসায় খোঁজ খবর শুরু করেন পরিবারের সদস্যরা। বিকাল ৪টায় খবর যায় পানাগড় বাজারের ব্যবসায়ী সমিতির কাছে।বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যরা এবং বাজারের ব্যবসায়ীরা ওই ব্যবসায়ীর খোঁজে কাঁকসা থানার পুলিশের দারস্ত হন। এদিন কাঁকসা থানায় নিখোঁজ হওয়ার লিখিত অভিযোগ জানান ওই ব্যবসায়ীর বাবা।







 অভিযোগ পাওয়ার পরই ব্যবসায়ীকে উদ্ধার করতে তৎপর হয় কাঁকসা থানার পুলিশ।পানাগড় বাজারের ব্যবসায়ী তথা চেম্বার অফ কমার্সের সদস্য রতন আগরওয়াল জানিয়েছেন ওই ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে নাকি নিরুদ্দেশ হয়েছে তার কিছুই বোঝা যাচ্ছে না।যাতে ওই ব্যবসায়ী সুস্থ্য ভাবে বাড়ি ফিরতে পারে সেই কারণেই তারা পুলিশের দারস্থ হয়েছেন।








কাঁকসা থানার ভার প্রাপ্ত আইসি সন্দীপ চট্টরাজ জানিয়েছেন প্রযুক্তির সাহায্যে নিখোঁজ হওয়া ব্যবসায়ীর সন্ধান পাওয়া যায় বেনারস স্টেশনের আগে।বেনারস স্টেশনের রেল পুলিশের সহযোগিতায় বৃহস্পতিবার দুপুর নাগাদ রেল পুলিশের কর্মীরা ওই ব্যবসায়ীকে নিজেদের হেফাজতে আটকে রাখে।








অপর দিকে নিখোঁজ হওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরেই বেনারসের উদ্যেশ্যে রওনা দেয় কাঁকসা থানার পুলিশের একটি দল।কাঁকসা থানার পুলিশ জানিয়েছে বেনারস পৌঁছে কাঁকসা থানার পুলিশ নিখোঁজ হওয়া ওই ব্যবসায়ীকে  নিজেদের হেফাজতে নিয়ে কাঁকসা থানার উদ্যেশ্যে রওনা দেবে।






নিখোঁজ হওয়া ব্যবসায়ী উদ্ধার হওয়ার খবর পাওয়ার পরই পানাগড়ে ওই ব্যবসায়ীর বাড়িতে স্বস্তি ফিরে আসে।কাঁকসা থানার পুলিশের কাজে খুশি ব্যবসায়ীর পরিবার।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad