Type Here to Get Search Results !

আগামী ৪ঠা ফেব্রুয়ারি দুর্গাপুরে তৃণমূলের সভা সফল করতে মিছিল করল তৃণমূলের শ্রমিক সংগঠনের কর্মীরা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদ সহ আগামী ৪ঠা ফেব্রুয়ারি দুর্গাপুরে অনুষ্ঠিত তৃণমূলের সভা সফল করতে কাঁকসার রাজবাঁধে মিছিল করল তৃণমূলের শ্রমিক সংগঠনের কর্মীরা।







শুক্রবার সকাল সাড়ে আটটা নাগাদ রাজবাঁধের রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার গেটের সামনে থেকে তৃণমূল শ্রমিক সংগঠনের কর্মীরা ও রাষ্ট্রায়ত্ত্ব তেল সংস্থার শ্রমিকরা মিছিল শুরু করেন। এদিন মিছিল  রাজবাঁধ বাস স্ট্যান্ড সহ রাজবাঁধ স্টেশন প্রদক্ষিণ করে রাজবাঁধ বাসস্ট্যান্ডে এসে মিছিলটি শেষ হয়। 






এদিন রাজবাঁধ ইউনিটের তৃণমূল শ্রমিক সংগঠনের সহ-সভাপতি মোহন পালের নেতৃত্বে শতাধিক তৃণমূলের শ্রমিক সংগঠনের কর্মীরা মিছিলে যোগ দেন।পাশাপাশি এদিন মিছিলে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি চন্দন রায় সহ অন্যান্যরা।






তৃণমূল শ্রমিক সংগঠনের নেতা মোহন পাল জানিয়েছেন ৪ঠা ফেব্রুয়ারি দুর্গাপুর পূর্ব এবং দূর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের সমস্ত তৃণমূলের সংগঠনের কর্মী সমর্থকদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হবে। সেই সভায় উপস্থিত থাকবেন রাজ্যের দুই মন্ত্রী।






সেই সভা সফল করার পাশাপাশি, কেন্দ্র সরকার যে বাজেট পেশ করেছে তা জনবিরোধী বাজেট দাবি করে তার প্রতিবাদ স্বরূপ আজকের এই মিছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad