Type Here to Get Search Results !

এক গৃহবধূর মৃত্যুর জন্য শশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে অভিযোগ তুলে প্রশাসনের দ্বারস্থ হলেন মৃতার পরিবার



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- এক গৃহবধূর মৃত্যুর জন্য মৃতার শশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে অভিযোগ তুলে প্রশাসনের  দ্বারস্থ হলেন মৃতার পরিবার।জানা গেছে গত বছর সেপ্টেম্বর মাসের ২৭ তারিখে কাঁকসার ১১মাইলের বাসিন্দা সুদীপ বিশ্বাসের সাথে বিয়ে হয় এলাকারই মহিলা নীলিমা বিশ্বাসের সাথে।







মৃতার মা পার্বতী বিশ্বাসের অভিযোগ বিয়ের পর থেকেই তার মেয়েকে মানসিক ও শারীরিক নির্যাতন করতো তার শ্বশুরবাড়ির লোক জন।গত ফেব্রুয়ারি মাসের ১তারিখে মেয়ের শশুর বাড়ির লোকজন তাদের ফোন করে মেয়ের অসুস্থ হয়ে বীরভূমের ইলামবাজার হাসপাতালে ভর্তি থাকার বিষয়ে জানায়।খবর পেয়ে ইলামবাজার হাসপাতালে গিয়ে তারা মেয়েকে মৃত অবস্থায় দেখতে পায়।







মেয়ের মৃত্যুর জন্য শশুর বাড়ির ৪সদস্যের নামে গত সোমবার সন্ধ্যায় কাঁকসা থানায় লিখিত অভিযোগ জানালে।অভিযোগের ভিত্তিতে কাঁকসা থানার পুলিশ রাতেই মৃতার স্বামী সুদীপ বিশ্বাস,শশুর চন্ডী চরণ বিশ্বাস ও শাশুড়ি তুলসী বিশ্বাস কে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করলে। 








বিচারক, চন্ডী চরণ বিশ্বাস ও তুলসী দাস কে জেল হেফাজতের নির্দেশ দেয় এবং সুদীপ বিশ্বাস কে ৬ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিলে । সুদীপ বিশ্বাস কে নিজেদের হেফাজতে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় কাঁকসা থানায় নিয়ে আসে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad