Type Here to Get Search Results !

মৃতের পরিবারের পাশে তৃণমূল দাঁড়ালো তৃণমূল কংগ্রেস



সংবাদদাতা, লাউদোহা :- সালটা ছিল ২০২২ আজ থেকে ঠিক এক বছর আগে এই ২৬ শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হয় একই পরিবারের চারজনের । দুর্ঘটনায় মৃত্যু হয় মাধাইপুর গ্রামের একই পরিবারের পিংকি বাউরী, শ্যামল বাউরি, নটোবর বাউরী ও আর না বাউরির। ঘটনায় এলাকায় নেমে আসে শোকের ছায়া।







সুত্র মারফত জানা যায় রুজির টানে পেটের দায়ে এলাকার বহু মানুষ দিনমজুরির কাজ করেন। এছাড়াও বহু মানুষ আছেন যারা সংসার চালাদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে থাকেন। তেমনই এলাকার বেশ কিছু মানুষ মাদারীপুর এলাকার একটি পরিত্যক্ত খনি থেকে কয়লা কুড়ানোর কাজ করতেন। সেই মুহূর্তে জীবনে ঝুঁকি নিয়ে কয়লা কুড়াতে গিয়েই মাটি ধসে চাপা পড়ে মৃত্যু হয় চারজনের। 





মৃতর পরিবারকে সমবেদনা জানাতে সেই মুহূর্তে শাসকবিরোধী সব দলের লোকেরাই পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছিলেন। ঘটনার এক বছর পরেও শাসকদলের গোগলা অঞ্চলের তৃণমূল অঞ্চল সভাপতি গৌতম ঘোষ আজ ২৬ শে জানুয়ারির দিন মৃতের পরিবারের পাশে দাঁড়ালেন ফের আরো একবার।







 গৌতম বাবু বলেন পাণ্ডবেশ্বর এর বিধায়কের নির্দেশ মানুষের পাশে থাকার। তাই বিধায়কের নির্দেশেই মৃতের পরিবারের পাশে দাঁড়ালো গোগলা অঞ্চল তৃণমূল কংগ্রেস । গৌতম বাবু বলেন এদিন, মৃতের পরিবারের লোকেদের হাতে সামান্য কিছু আর্থিক সাহায্য ছাড়াও তুলে দেওয়া হল খাদ্য সামগ্রী ও নতুন বস্ত্র। 







তিনি বলেন আগামী দিনেও এভাবেই মানুষের পাশে থাকার অঙ্গীকার নেন আজ প্রজাতন্ত্র দিবসের দিন। অন্যদিকে মৃতের পরিবারের অভিভাবক অহল্যা বাউরী বলেন, এলাকার তৃণমূল অঞ্চল সভাপতি ও তৃণমূলের কংগ্রেসের লোকেরা তাদেরকে সব রকম ভাবে সাহায্য করেছেন এবং আগামী দিনেও পাশে থাকার আশ্বাস দিয়েছেন বলে জানান অহল্যা দেবী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad