Type Here to Get Search Results !

রানীগঞ্জের চুরির কিনারা করল পুলিশ,১০ দিনেই পাকড়াও মূল পান্ডা



সোমনাথ মুখার্জী, রানীগঞ্জ :- রানীগঞ্জ থানার অন্তর্গত পাঞ্জাবি মোড় ফাঁড়ির রানীসায়ের এলাকায় ই-কমার্স কোম্পানী মিশুর গোডাউনে ডাকাতির ঘটনা ঘটার খবর পেয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে ১০ দিনের মধ্যে দুইজনকে গ্রেফতার করে রানীগঞ্জ থানার পুলিশ । দুই দুষ্কৃতী মঙ্গল ও আফসার নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত অপর একজন বর্তমানে পলাতক রয়েছে বলে পুলিশ সূত্রের খবর।







 শনিবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল এ বিষয়ে এক সাংবাদিক সম্মেলনে তিনি জানান যে চলতি মাসের ১০  তারিখে ডাকাতির ঘটনা ঘটেছিল। এরপর পুলিশ দ্রুত ব্যবস্থা নেয় এবং গোডাউনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে পাওয়া যায় যে এই ঘটনায় জড়িত ৩ জনের মধ্যে একজন মঙ্গল মিশুর কর্মচারী। ধৃত আসামীদের কাছ থেকে প্রায় ৬০০০ টাকা এবং চুরি করা পার্সেল উদ্ধার করা হয়েছে।








তিনি বলেন, পুরো ঘটনার মূল অভিযুক্ত মঙ্গল।  তিনি জানান, গ্রেফতার দুজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং পলাতক ব্যক্তিকেও খোঁজা হচ্ছে।  আদালতের কাছে ধৃত আসামিদের পুলিশি হেফাজতের আবেদন করা হবে বলে পুলিশকে জানা যায় । পুলিশ হেফাজতে নিয়ে ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরো অনেক তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করছে পুলিশ । তবে পুলিশের এই সাফল্যে খুশি সংশ্লিষ্ট এলাকার ব্যবসায়ীরা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad