Type Here to Get Search Results !

Kanksa News: দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে বেরিয়ে শিক্ষকের ভূমিকায় দেখা গেল মন্ত্রী প্রদীপ মজুমদার



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে বেরিয়ে শিক্ষকের ভূমিকায় দেখা গেল রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী  প্রদীপ মজুমদার কে।দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে  বুধবার জনসংযোগে বের হন রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী প্রদীপ মজুমদার।








এদিন কাঁকসার বামুনাড়া এলাকায় একটি মন্দিরে পূজো দিয়ে দলীয় কর্মীর মোটরসাইকেলে চেপে জনসংযোগে বের হন তিনি।এদিন তিনি প্রথমে গোপালপুর গ্রামের উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের সাথে সাক্ষাৎ করে বিদ্যালয়ের সমস্যার কথা শোনেন।








বিদ্যালয়ের পক্ষ থেকে প্রদীপ মজুমদারকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানানো হয়।এরপরই প্রদীপ মজুমদার সটান ঢুকে পড়েন একটি ক্লাসে।সেখানে ছাত্র-ছাত্রীদের সাথে তিনি কথা বলেন।বিদ্যালয়ে পড়াশোনার ক্ষেত্রে তাদের কোন সমস্যা হচ্ছে কিনা সেই বিষয়ে তিনি ছাত্র-ছাত্রীদের মুখ থেকে শোনেন।










পাশাপাশি বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী সাথে শিক্ষকের ভূমিকায় পড়াশোনার বিষয়ে আলোচনা করতে দেখা যায় মন্ত্রীকে।এরপর গোপালপুর গ্রাম পরিদর্শন করেন পায়ে হেঁটে। এলাকার মানুষের সাথে কথা বলার সময় এলাকার মানুষ প্রদীপ মজুমদারকে কাছে পেয়ে তাদের অভাব অভিযোগের কথা জানান তাকে।তবে প্রদীপ মজুমদার এলাকার মানুষের সমস্যা দ্রুত সমাধান করবেন বলে এলাকাবাসীকে আশ্বাস দেন।।









পাশাপাশি এদিন তিনি গোপালপুর গ্রাম পঞ্চায়েত পরিদর্শন করেন। পঞ্চায়েতের সদস্যদের সাথে তিনি এলাকার সমস্যার বিষয়ে জানতে চান।পঞ্চায়েতের সদস্যরা তাদের এলাকার বেশ কিছু সমস্যা তুলে ধরেন। তবে সব থেকে বেশি গোপালপুর এলাকার সমস্যা হলো বেহাল রাস্তার।গোপালপুর এলাকায় যে সমস্ত বেহাল রাস্তা এখনো সংস্কার হয়নি সেই সমস্ত রাস্তাগুলি দ্রুত সংস্কারের আশ্বাস দেন মন্ত্রী।










এদিন মন্ত্রী প্রদীপ মজুমদার ছাড়াও উপস্থিত ছিলেন গোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধান জয়জিত মন্ডল, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্যরা, কাঁকসা ব্লকের তৃণমূলের যুব সভাপতি কুলদীপ সরকার, তৃণমূল নেতা পল্লব বন্দ্যোপাধ্যায়, কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য সহ অন্যান্যরা।








গোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধান জয়জিৎ মন্ডল জানিয়েছেন।দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে বেরিয়ে গোপালপুর গ্রাম পঞ্চায়েত পরিদর্শন করেন মন্ত্রী।এলাকার সব থেকে বড় সমস্যা হল গোপালপুর থেকে সারেঙ্গা যাওয়ার সাত থেকে আট কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। ওই রাস্তা বেহাল থাকার কারণে বহু মানুষকে সমস্যার মধ্যে পড়তে হতো।রাস্তার সংস্কারের বিষয়ে মন্ত্রী প্রদীপ মজুমদারের কাছে আবেদন জানানো হলে দ্রুত সংস্কারের আশ্বাস দিয়েছেন মন্ত্রী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad