Type Here to Get Search Results !

বড়সড় ডাকাতির ছক বানচাল করলো পুলিশ



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- বড়সড় ডাকাতির ছক বানচাল করলো পুলিশ। গোপনসূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের তেজগঞ্জ মোড়ে অভিযান চালিয়ে বর্ধমান থানার পুলিশ ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৬জনকে গ্রেপ্তার করেছে। অভিযানের সময় আরো পাঁচ ছ'জন দুষ্কৃতী পালিয়ে যায় বলে দাবী করেন ডিএসপি ট্রাফিক(২) রাকেশ চৌধুরী।







তিনি বলেন,  ধৃত ৬ জনকে শুক্রবার বর্ধমান আদালতে পেশ করা হয়। তাদের মধ্যে তিনজনকে ৫ দিনের পুলিশি হেফাজত চেয়ে আবেদন জানিয়েছে পুলিশ।ধৃতরা হল শেখ সাহেব ওরফে সূর্য বাড়ি হাটুদেওয়ানের পিরতলা ক্যানেলপাড়ে, সঞ্জু ঘোষ ওরফে গিনি। তার বাড়ি রথতলায়। শেখ রাইহান , বাড়ি বাজেপ্রতাপপুর, বিশাল ডোম , সারখানা গলি, শেখ আলো , বাড়ি দুবরাজদিঘি ও সঞ্জীব রায় বাড়ি সদরঘাটের চাষিমানা এলাকায় । 






ধৃতদের সবারই বাড়ি বর্ধমান থানা এলাকায় । ধৃতদের কাছ থেকে দুটি ইম্প্রোভাইজড কান্ট্রি মেড পাইপগান যার মধ্যে একটিতে এক রাউণ্ড গুলি লোড করা ছিল, এছাড়াও আরো দু'রাউণ্ড গুলি, একটি ভোজালি ও একটি ফুটের লোহার রড উদ্ধার করেছে পুলিশ।







ডিএসপি ট্রাফিক ২ রাকেশ কুমার চৌধুরী বলেন,’ ধৃতরা এর আগেও অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিল। এদের মধ্যে তিনজনকে হেফাজতে নিয়ে এই গ্যাংয়ের সঙ্গে আরো কারা যুক্ত আছে এবং কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেয়েছে ও কি ধরনের অপরাধ করার উদ্দেশ্য ছিল সবকিছুর তদন্ত করা হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad