Type Here to Get Search Results !

'দিদির সুরক্ষা কবচ' কর্মসূচি নিয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হল



নীলেশ দাস, বারাবনি:-বারাবনি বিধানসভার পাঁচ গাছিয়া তৃণমূল কংগ্রেসের মুখ্য কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে 'দিদির সুরক্ষা কবচ' কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়।






বারাবনি বিধানসভার অন্তর্গত ১৯টি গ্রাম পঞ্চায়েত প্রধান ও উপ প্রধান সহ ব্লক সভাপতি, সহ সভাপতি,যুব সভাপতি ও মহিলা সভানেত্রী,বঙ্গজননীর সভানেত্রী,শ্রমিক সংগঠনের সভাপতি সহ পঞ্চায়েত সমিতির সভাপতি এবং সহ সভাপতি, দলের সমস্ত নেতৃত্বদের নিয়ে 'দিদির সুরক্ষা কবচ' কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 







বিধান উপাধ্যায় জানান, রাজ্য সরকারের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত যেসব প্রকল্প রয়েছে তা দিদির দূত রূপে আমাদের প্রতিনিধিরা বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করবে। তাছাড়া এখানো যারা রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন তাদের প্রকল্পের সুবিধা পাইয়ে দিতে সাহায্য করবে।তিনি আরো বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেসের সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মত এই কর্মসূচি বারাবনি ব্লকে দুই মাস ধরে চলবে।





এদিন সাংবাদিক সম্মেলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান,সহ সভাপতি ভোলা সিং,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরি,সালানপুর ব্লক আইএনটিটিইউসি সভাপতি মনোজ তিওয়ারি সহ আরো অনেকেই ।








পাশাপাশি এদিন, দিদির সুরক্ষা কবচ প্রকল্পের কর্মসূচি নিয়ে এক সাংবাদিক বৈঠকের আয়োজন করা হলো কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।এইদিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জী,কুলটি ব্লক তৃনমুল কংগ্রেস সভাপতি কাঞ্চন রায়, কুলটিব্লক যুব তৃণমুল কংগ্রেস সভাপতি বিমান দত্ত সহ আরো অনেকে।





এইদিন দিদির সুরক্ষা কবচ কর্মসূচি নিয়ে এইদিন এই সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। যেখানে বলা হয় আগামী দিনে দিদির দূত রূপে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে রাজ্য সরকারের প্রতিটি উন্নয়ন মূলক প্রকল্প গুলির প্রচার করা হবে এমনটাই জানিয়েছেন উজ্জ্বল চ্যাটার্জী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad