Type Here to Get Search Results !

৭ দফা দাবি তে সারা ভারত কৃষক সভা ও বাম ক্ষেতমজুর সংগঠনের উদ্যোগে ভাতারের বিডিও কে ডেপুটেশন দেওয়া হল



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- আবাস যোজনা তালিকা দুর্নীতি মুক্ত ও গরিবদের তালিকাভুক্ত করার দাবিতে ডেপুটেশন হল পূর্ব বর্ধমানের ভাতার বিডিও অফিসে। আবাস তালিকা নিয়ে দিকে দিকে শুরু হয়েছে ক্ষোভ- বিক্ষোভ।  বৃহস্পতিবার  সারা ভারত কৃষক সভা ও বাম ক্ষেতমজুর সংগঠনের উদ্যোগে ভাতারের বিডিওর কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়। 








মূলত গরিব মানুষদের আবাস তালিকায় অন্তর্ভুক্তি, দোতলা বাড়ির মালিকদের তালিকা থেকে বাদ দেওয়া, স্বচ্ছ তালিকা জনসম্মুখে প্রকাশ করা, সহ ৭ দফা দাবির ভিত্তিতে ভাতারের ভিডিওর কাছে স্মারকলিপি পেশ করা হয়।  ভাতার বাম সংগঠনের উদ্যোগে ভাতার সিপিআইএম দলীয় কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে ভাতার বিডিও অফিসের সামনে বেশ কিছুক্ষণ পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বাম নেতারা রাজ্যের শাসক দল তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ শানান। তবে কোনরূপ অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন ছিল ভাতার থানার বিশাল পুলিশ বাহিনী।








কৃষক নেতা নজরুল হক বলেন, 'আবাস তালিকায় গরিব মানুষ বঞ্চিত। পাকা বাড়ি থাকা সত্ত্বেও তৃণমূলের নেতাদের নাম আবাস তালিকায়। স্বচ্ছ তালিকাভুক্ত উপভোক্তাদের নাম জনসম্মুখে প্রকাশ করা সহ ৭দফা দাবির ভিত্তিতে স্মারকলিপি প্রদান করা হয়। আগামী দিনে দাবি না মানলে বৃহত্তর আন্দোলনের নামার হঁশিয়ারি কৃষক নেতাদের।' ভাতারের বিডিও অরুণ কুমার বিশ্বাস বিষয়টি খতিয়ে দেখার আশায় দিয়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad