Type Here to Get Search Results !

ইসিএল কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

 



সোমনাথ মুখার্জী,পাণ্ডবেশ্বর :- অন্যান্য দিনের মতোই মঙ্গলবার  নিজের কাজে যোগ দিয়েছিলেন সোনপুর বাজারির খনি শ্রমিক রঞ্জন দাস । হঠাৎ তার রহস্যজনক মৃত্যুতে পরিবারে নেমে আসে শোকের ছায়া।











পাণ্ডবেশ্বরের ইসিএলের সোনপুর বাজারির পুরানো সিএইচপির পাশের জঙ্গল থেকে রহস্য জনক ভাবে উদ্ধার হল এক ইসিএল কর্মীর ঝুলন্ত মৃতদেহ। মৃত রঞ্জন দাস বয়স আনুমানিক ৫৮ বছর হরিপুরের আর এন কলোনি এলাকার বাসিন্দা ছিলেন। তিনি সোনপুর বাজারির খোলা মুখ খনিতে কর্মরত ছিলেন।











সোনপুর বাজারির পুরনোসি এইচপির পাশের একটা জঙ্গল থেকে বুধবার সকালে একটা গাছের ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তার মৃত দেহ। মৃতের ছোট ছেলে সিদ্ধার্থ দাস কুমার দাস জানান, বাইক টি সোনপুর বাজারের পুরনো সিএইচপির কন্ট্রোল রুমের কাছে দাঁড় করানো আছে। খবর পেয়েই বাড়ির লোকজন সেখানে আসেন এবং খোঁজাখুঁজি করতে শুরু করেন। খোঁজাখুঁজি করতেই রঞ্জন বাবুর মৃতদেহ একটা গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। ঘটনাস্থলে আসে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। 










পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। অন্যদিকে ইসিএল কর্মীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পাণ্ডবেশ্বর তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখার্জি। পাণ্ডবেশ্বর তৃণমূল ব্লক সভাপতি জানান যেহেতু রঞ্জন দাস, কর্মরত অবস্থায় ছিলেন তাই অবিলম্বে তার পরিবারের একজনকে চাকরি এবং অন্যান্য সমস্ত ক্ষতিপূরণ ইসিএলকে দিতে হবে এই নিয়ে ইসিএল কর্তৃপক্ষের সঙ্গে তারা কথা বলবেন। তিনিও বলেন পুরো ঘটনাটাই তদন্ত সাপেক্ষ। পুলিশ ময়নাতদন্ত করবে মৃতদেহের তারপর জানা যাবে মৃত্যুর আসল কারণ ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad