Type Here to Get Search Results !

আবাস প্লাস যোজনা প্রকল্পের সার্ভের কাজ শেষ হতেই বিক্ষোভ হল পূর্ব বর্ধমানের ভাতারে



সংবাদদাতা, পূর্ব বর্ধমান:- আবাস প্লাস যোজনা প্রকল্পের সার্ভের কাজ শেষ হতেই বিক্ষোভ হল পূর্ব বর্ধমানের ভাতারে।সোমবার বিকেলে ভাতার বিডিও অফিসে বিক্ষোভে সামিল হন এলাকার উপভোক্তারা। 









 ভাতার ব্লকে ইতিমধ্যে প্রথম পর্যায়ে আবাস যোজনা প্রকল্পের সার্ভের কাজ শেষ হয়েছে। প্রাথমিক তদন্তের পর সরকারি নির্দেশিকা অনুযায়ী বেশ কিছু উপভোক্তাদের নাম বাদ পড়ে। সেই তালিকা প্রতিটি গ্রাম পঞ্চায়েতে পাঠানো হয় এবং সেখান থেকে গ্রামসভার মাধ্যমে নির্দেশ অনুযায়ী ওই তালিকা থেকেও নাম বাদ দেওয়া যেতে পারে উপভোক্তাদের। 












সেই তালিকা প্রকাশ্যে আসতেই ভাতার ব্লকের বিভিন্ন এলাকার উপভোক্তারা ভাতার বিডিও অফিসে বিক্ষোভ দেখান। তাদের দাবি সঠিক প্রাপক হওয়া সত্বেও বহু উপভোক্তাদের নাম বাদ দেওয়া হয়েছে। তারা লিখিত ভাবে ভাতারের ভিডিওর কাছে আবেদন জানান যে তারা যেন পুনরায় আবাস যোজনা প্রকল্পের আওতায় আসে। 











 উপভোক্তাদের বিক্ষোভে উত্তেজনা ছড়ায় বিডিও অফিস চত্বরে। এরপরই ভাতার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির সামাল দেয়।










ভাতারের বিডিও অরুণ কুমার বিশ্বাস বলেন অধিকাংশ মানুষজন আবাস যোজনা প্রকল্পের নাম না থাকা সত্ত্বেও বাড়ির পাওয়ার আবেদন নিয়ে বিডিও অফিসে জড়ো হন। পাশাপাশি সার্ভের পর যে সমস্ত উপভোক্তাদের নাম তালিকা থেকে বাদ গেছে তাদের পুনরায় লিখিত আকারে অভিযোগ জমা করতে বলা হয়েছে সেগুলি পুনরায় খতিয়ে দেখা হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad