Type Here to Get Search Results !

শুভেন্দু অধিকারীর কার্টুন ছবি দিয়ে নিরুদ্দেশ সংবাদের পোস্টার ছিড়লো বিজেপি কর্মীরা



সংবাদদাতা, পূর্ব বর্ধমান:- শুভেন্দু অধিকারীর কার্টুন ছবি দিয়ে নিরুদ্দেশ সংবাদের পোস্টার ছিড়লো বিজেপি কর্মীরা।বুধবার বর্ধমানের কার্জন গেট ও বীরহাটা চত্বরে শুভেন্দু অধিকারীর কার্টুন ছবির দুটি পোষ্টার পড়ায় চাঞ্চল্য ছড়িয়েছিল বর্ধমান শহরে।










পোস্টারের নিচে লেখা ছিল তৃণমূল কংগ্রেস সোশ্যাল মিডিয়া ও আইটি সেল।বর্ধমানে শুভেন্দু অধিকারী সভার অনুমতি না পাওয়ার পরেই এই পোস্টার পড়েছিল।  












বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যানার দু'টি ছিড়ে দেন যুব বিজেপির কর্মীরা। জেলা বিজেপির যুবমোর্চার সভাপতি পিন্টু সামের অভিযোগ,  কুরুচিপূর্ণ উক্তির এই ব্যানার খুলে নেওয়ার জন্য তারা পুলিশকে জানিয়েছিলেন। কিন্তু পুলিশ কোন পদক্ষেপ না নেওয়ায় যুব বিজেপির কর্মীরা এই ব্যানার ছিঁড়ে ফেললেন।











এখানে উল্লেখ্য, গতকাল থেকে বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেটের পাশে বড় বড় করে পোস্টার লাগানো ছিল।  যে পোস্টারে লেখা ছিল নিরুদ্দেশ সংবাদ। পাশে একটি শুভেন্দুর কাটুন ছবি তার তলায় লেখা রয়েছে এমন কোন ব্যক্তিকে খুঁজে পেলে দ্রুত সন্ধান দিন।









এরপর পোস্টর টা নিচে লেখা  ছিল,রূপ-দেখতে গোলগাল, নাদুস নুদুস। মেরুদণ্ড নেই। গলায় গেরুয়া উত্তরীয়।ঠিকানা-কাঁথি।অসুখ-ভোট এলে লাইট বন্ধ করে দেন। নিয়মিত ২০০ চিৎকার করে মধ্যরাতে ঘুম থেকে উঠে পড়েন। অকারণ ভ্যাট বকতে ভালোবাসেন। ডিসেম্বরে সরকার ফেলে দেয়ার হুমকি দেন ,তারপর লজ্জাবতী হয়ে মুখ লুকান‌।ক্যামেরায় ঠোঙ্গা মুড়িয়ে খাম  নিতে দেখা যায়।








বিশেষ  চিহ্ন-অভিষেক শব্দটি শুনলে দাঁত খেচিয়ে কামড়াতে আসেন। বেগম বেগম করে হেঁচকি তোলেন। লক্ষ্মীর ভাণ্ডার দেওয়া হলে বিরোধিতা করেন, কিন্তু গ্যাসের দাম বাড়লে চুপ থাকেন।












এই বিষয়ে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, পোস্টার ছেঁড়ার অধিকার কারোর নেই। পোস্টারে কারো  নাম উল্লেখ নেই। বিজেপি পোস্টার ছিঁড়ে প্রমাণ করলো যে ওটা ওদের নিয়ে পোস্টার।


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad