Type Here to Get Search Results !

অসহায় পরিবারের পাশে দাঁড়ালো তৃণমূল



সংবাদদাতা, লাউদোহা : 'চলো গ্রামে যায়' কর্মসূচিতে আহত ও নিহতদের পরিবারের হাতে সাহায্যের হাত বাড়িয়ে দিল তৃণমূল নেতৃত্ব । দেওয়া হয় অসহায় পরিবার গুলির পাশে থাকার আশ্বাস ।








পঞ্চায়েত ভোটের আগে এলাকায় জনসংযোগ বাড়াতে রাজ্যজুড়ে 'চলো গ্রামে যাই'- কর্মসূচি নিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস । প্রতিদিনই বিভিন্ন এলাকায় তৃণমূল মহিলা কংগ্রেসের পক্ষ থেকে এই কর্মসূচি পালন করা হচ্ছে । সোমবার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের গোগলা অঞ্চলে মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয় । 











কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলের অঞ্চল সভাপতি গৌতম ঘোষ ও । মহিলা কর্মীদের নিয়ে এদিন মিটিং করা হয় । মিটিং শেষে এলাকার গোগলা কোলিয়ারি, নতুনডাঙ্গা ও রসিক ডাঙ্গায় আহত ও নিহতদের বাড়ি যান গৌতমবাবু সহ মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা । 










উল্লেখ্য চলতি  বছর ১৭-ই জানুয়ারি এলাকায় একটি গ্যাসের দোকানে ভয়াবহ দুর্ঘটনা ঘটে । সিলিন্ডার ফেটে সেই দুর্ঘটনাই পাঁচ জন আহত হন । আহতদের মধ্যে ছিলেন গোগলা কলিয়ারি এলাকার লেবু কাহার ও নতুনডাঙ্গার বরুণ বাদ্যকর । চিকিৎসার পর এখন তারা সুস্থ । এই দু'জনের বাড়ি গিয়ে আজ তাদের হাতে আর্থিক সাহায্য তুলে দেন গৌতম বাবু । 










অন্যদিকে গত বছর ৬ই নভেম্বর গ্রাম্য বিবাদ কে কেন্দ্র করে মারামারির ঘটনায় আহত হয়ে মৃত্যু হয় রসিক ডাঙ্গার বাসিন্দা পালোয়ান বাউরী (৩৫ ) নামে এক ব্যক্তির । এদিন মৃত পালোয়ান বাবুর স্ত্রী টুম্পা বাউরী ও তার নাবালক ছেলে, মেয়ের হাতে নতুন কাপড় ও শীতবস্ত্র সহ খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয় । 










গৌতম বাবু জানান এলাকার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর নির্দেশে আহত ও নিহতদের বাড়ি গিয়ে তাদের হাতে সাহায্য সামগ্রী তুলে দেওয়া হয় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad