Type Here to Get Search Results !

প্রায় কুড়ি হাজার কর্মী সমর্থক নিয়ে বুদবুদ-এ তৃণমূলের মহামিছিল অনুষ্ঠিত হল



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-  প্রায় 20 হাজার কর্মী সমর্থক নিয়ে বুদবুদ-এ তৃণমূলের মিছিল ও সভা অনুষ্ঠিত হল।গলসী এক নম্বর ব্লক TMCP , SC , OBC সেল ও জয়হিন্দ বাহিনীর ডাকে এবং পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস সহ সভাপতি জাকির হোসেনের নেতৃত্বে, একশো দিনের বকেয়া কেন্দ্রের টাকার দাবীতে , কেন্দ্রীয় সরকারের বঞ্চনা ও তৃণমূল কংগ্রেসের  'চল গ্রামে যাই ' কর্মসূচিকে সফল করতে আজ মহামিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 









এই মহামিছিলে গলসী এক নম্বর ব্লকের প্রায় 20 হাজার মানুষ অংশগ্রহণ করেন । মহা মিছিলটি PWD মাঠ থেকে শুরু  হয় এবং শেষ হয় বুদবুদ বাজারে গিয়ে ।মহা মিছিলে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি জাকির হোসেন , পঞ্চায়েত সমিতির সভাপতি শেখ রোকেয়া , SC ও OBC সেল সভাপতি স্বপন কুমার বাউরি , জয় হিন্দ বাহিনীর সভাপতি কালী পদ দে , 









ছাত্র পরিষদ সভাপতি  তাপস , গলসী এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ- সভাপতি সুন্দর  পাসয়ান ,  সহ গলসী এক নম্বর ব্লকের প্রতিটি অঞ্চলের প্রধান , পঞ্চায়েত সমিতির সদস্যরা সহ তৃণমূল কংগ্রেসের ব্লকের অন্যান্য নেতা , কর্মী ও সমর্থকেরা । এদিনের মহামিছিলের শেষে একটি সভা অনুষ্ঠিত হয় । তৃণমূল কংগ্রেসের এদিনের মাহামিছিল ও সমাবেশকে নিয়ে উপস্থিত সবার মধ্যে ছিল প্রবল উন্মাদনা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad