Type Here to Get Search Results !

'অজয় নদের পাড়ের মাটি এবং বালি বেআইনিভাবে কেটে পাচার করছে দুষ্কৃতীরা,' এই অভিযোগে কাঁকসার ভূমি ও ভূমি রাজস্ব দপ্তরের আধিকারিক কে লিখিত অভিযোগ বিজেপির

 


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- 'প্রশাসনকে বারবার জানিয়েও কোনো সুরাহা হয়নি। এতদিন মৌখিক ভাবে জানানো হয়েছিল এবার লিখিত অভিযোগ জানানো হলো।তাতেও যদি কাজ না হয় তাহলে আগামী দিন বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি' দিলেন বর্ধমান সদরের বিজেপির জেলা সহ-সভাপতি রমন শর্মা।









তার অভিযোগ কাঁকসা ব্লকের বনকাটি গ্রাম পঞ্চায়েত এলাকার বেশ কিছু জায়গায় অজয় নদের পাড়ের মাটি এবং বালি বেআইনিভাবে কেটে পাচার করছে দুষ্কৃতীরা। প্রশাসনকে মৌখিক ভাবে জানানোর পরেও কোনো কাজ না হওয়ায় তাই সোমবার তারা কাঁকসার ভূমি ও ভূমি রাজস্ব দপ্তরের আধিকারিক কে লিখিত অভিযোগ জানান।









যারা বেআইনিভাবে এই পাচার করছে তারা সকলেই 'তৃণমূল আশ্রিত' দুষ্কৃতি বলে দাবি করেছেন তিনি। বেআইনিভাবে বালি ও মাটি কেটে পাচার করার ফলে অজয় নদের জল বন্যার সময় এলাকায় ঢুকে যাওয়ার আশঙ্কা বেড়ে গেছে, তাই প্রশাসন দ্রুত দুষ্কৃতীদের চিহ্নিত করে তাদের গ্রেফতার করুক এই দাবি করেছেন তিনি।। এদিন ডেপুটেশনে বর্ধমান সদরের বিজেপির জেলা সহ সভাপতি রমন শর্মা ছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের বিজেপির কর্মী সমর্থকরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad