Type Here to Get Search Results !

কুমারডিহি উদয়ন সংঘ পরিচালিত ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ের খেলায় জয়ী উখড়া পূজারী সংঘ

 




সংবাদদাতা পাণ্ডবেশ্বর :- খনি এলাকায় পাণ্ডবেশ্বর বিধানসভার কুমারডিহি উদয়ন সংঘ একটি বহু পুরনো প্রতিষ্ঠান । একসময় খনি এলাকার খেলার গড় বলা হত কুমারডিহি উদয়ন সংঘের ময়দান কে । এই মাঠে বহু নামকরা ফুটবল খেলোয়াড় খেলে গেছেন ।






আজ থেকে প্রায় ৬৪ বছর আগে এই উদয়ন সংঘের প্রতিষ্ঠা করেন প্রাক্তন শ্রমিক নেতা চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় । এবং তার দেখানো পথেই ৬৪ বছর ধরে একইভাবে এই উদয়ন সংঘের  মাঠে গরিমার সঙ্গে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । 






চলতি বছরের ৭ ই সেপ্টেম্বর  জিতেন্দ্র নাথ মেমোরিয়াল সিল্ড ও পাঁচকড়ি চট্টরাজ রানার্সআপ কাপের খেলা শুরু হয়। মোট ৮ টি ফুটবল দল অংশ নেয় এই প্রতিযোগিতায় । আজ ছিল সেই প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ের খেলা । চূড়ান্ত পর্যায়ের দিনের খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় দলের প্রাক্তন খেলোয়াড় প্রশান্ত ব্যানার্জি । 







তার সাথে ছিলেন পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী । বলে কিক করে খেলার শুভ সূচনা করলেন প্রশান্তবাবু । রুদ্ধশ্বাস চূড়ান্ত পর্যায়ের এই খেলায় দুর্গাপুর দিশারী সংঘ কে ১-০ গোলে পরাজিত করল উখড়া পূজারী সংঘ । খেলা শেষে প্রত্যেক খেলোয়াড়কে সম্মানিত করা হলো বিশেষ পুরস্কারে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad