Type Here to Get Search Results !

দুর্গা নিরঞ্জন কে ঘিরে উত্তেজনা জামুরিয়ায়, আহত বেশ কয়েকজন

 



সংবাদদাতা জামুরিয়া:- দেবী দুর্গার বিসর্জন কে ঘিরে উত্তেজনাময় ব্যাপক উত্তেজনা জামুড়িয়া বাজার এলাকায়। দুই গোষ্ঠীর মধ্যে দফাই দফায় সংঘর্ষ। পুলিশের উপর ইট বৃষ্টি। আহত একাধিক পুলিশকর্মী। পুলিশ সূত্রে খবর এই ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।







পুলিশ সূত্রে খবর তিন দিন আগেই দশমীর দিন জামুরিয়া এলাকার একাধিক প্রতিমা বিসর্জন হলেও  বাজারের প্রতিমা বিসর্জন হয়নি। পূজা কমিটিরা , শুক্রবার বিসর্জন করার উদ্যোগ নেয়। সেই মোতাবেক গত শুক্রবার বিকেল থেকে জামুরিয়া বাজারে প্রতিমা বিসর্জনের কর্মসূচি শুরু হয়। আর এই বিসর্জন পর্বকে ঘিরে থাকে কড়া পুলিশি নিরাপত্তা। আর এই একই দিনে বিগত বছরগুলির ন্যায় এ বছরও মহাবীর আখড়ার আয়োজন করা হয়। আখড়ায় চলে লাঠি খেলার প্রতিযোগিতা ।রাত বাড়তেই দুই কমিটির সদস্যরা ঝামেলায় জড়িয়ে পড়ে। হঠাৎ করে এই ঝামেলায় হাতাহাতির রূপ নেয়। মুহূর্তে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয়। সেই ঝামেলা জামুড়িয়া  বাস স্ট্যান্ড থানা মোড় পর্যন্ত পৌঁছে যায়।








সেখানে থানা মোড়ের কাছে অবৈধ একটা মদের দোকান পর্যন্ত ঝামেলা চলতে থাকে। আর এই ঝামেলার মধ্যে হঠাৎ একজন গুরুতরভাবে আহত হয়ে যায়। এ বিষয়টি লক্ষ্য করে জামুড়িয়া থানার পুলিশ তড়িঘড়ি ঝামেলা নিয়ন্ত্রণের জন্য উদ্যোগ নেয়। যখন জামুরিয়া থানার পুলিশ সেই  অবৈধ মদের দোকানে অভিযান চালান তখনই সেই দোকানের কর্মচারী ও তাদের পরিবার মিলে পুলিশের ওপর এলোপাথাড়ি ঢিল ছোড়ে বলে অভিযোগ ।এই ঘটনায় বেশ কয়েকজন পুলিশ আহত হয়েছেন বলে সূত্রের খবর। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে  নামানো হয় ৱ্যাফ।  ৱ্যাফ ও বিশাল পুলিশ বাহিনী মিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।









এই পুরো ঘটনায় দুই কমিটির প্রায় ৫ থেকে ৬ জন আহত হয়েছে বলে জানা গিয়েছে । এলাকায় উত্তেজনা থাকায়  পুলিশি টহল শুরু হয় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad