Type Here to Get Search Results !

বীরভূমের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে লক্ষাধিক টাকার নিষিদ্ধ শব্দবাজি বাজেয়াপ্ত করলো পুলিশ



শুভময় পাত্র, বীরভূম:- বীরভূমের (Birbhum) বিভিন্ন থানা এলাকা থেকে দফায় দফায় বাজি তৈরির মসলা থেকে শুরু করে বিভিন্ন ধরনের বাজি বাজেয়াপ্ত করতে শুরু করেছে বীরভূম জেলা পুলিশ। বিভিন্ন সূত্র থেকে খবর পেয়ে বাজি তৈরির মসলা থেকে শুরু করে তৈরি হওয়া বাজি আটকের পাশাপাশি এক জনকে গ্রেফতার করে পুলিশ। 










সামনেই দীপাবলি আর তাকে কেন্দ্র করে বাজি ব্যবসা ও বাজি তৈরির সরঞ্জাম নিয়ে রীতিমতো ব্যস্ততা শুরু হয়ে গেছে। আর আর সেই পরিস্থিতিকে সামাল দিতেই বীরভূম জেলা পুলিশের উদ্যোগে দফায় দফায় চলছে তল্লাশি অভিযান। 












বিশেষ সূত্রে খবর পেয়ে বীরভূমের লাভপুর থানার পুলিশ চৌহাট্টা বাজারে নিষিদ্ধ শব্দবাজির তল্লাশি চালাতে গিয়ে বিভিন্ন জায়গা থেকে লক্ষাধিক টাকার নিষিদ্ধ শব্দবাজি বাজেয়াপ্ত করা হয়। পাশাপাশি একইভাবে বীরভূমের (Birbhum) নানুর (Nanur) কালিপুজোর (Kali puja) আগে প্রায় দেড় কুইন্টাল বাজি তৈরির মশলা উদ্ধার করল পুলিশ৷ 












নানুর থানার রামকৃষ্ণপুর থেকে উদ্ধার হয় লক্ষাধিক টাকার এই বাজি তৈরির মশলা। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কালী পূজার (Kali Puja) আগে বীরভূম জেলাতে যেভাবে পুলিশ প্রশাসন নিষিদ্ধ শব্দবাজির উপর যে বিশেষ পদক্ষেপ নিয়েছেন তাতে একরকম বোঝাই যাচ্ছে আগামী দিনে প্রশাসন কঠোরভাবে ব্যবস্থা নিতে চলেছে এই শব্দবাজি কে পুরোপুরি ভাবে নির্মূল করে দেওয়ার।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad