Type Here to Get Search Results !

কালী পূজার পরদিন পুলিশ কর্মীর মৃত্যুতে শোকের ছায়া




সংবাদদাতা, অন্ডাল :- মঙ্গলবার রাতে সহকর্মীদের সাথে পেট্রোলিং ডিউটি করছিলেন উখড়া পুলিশ আউটপোস্টের কনস্টেবল সুব্রত চৌধুরী । আচমকায় তিনি অসুস্থ বোধ করলে সহকর্মীরা তাকে তড়িঘড়ি খান্দরা ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান । সেখান থেকে তাকে নিয়ে গিয়ে ভর্তি করা হয় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ।কিছুক্ষণ পর সেখানেই সুব্রত বাবুর মৃত্যু হয় বলে জানান হাসপাতালের চিকিৎসকেরা । 








বুধবার সকালে তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে, উখরা পুলিশ আউটপোস্টে । সোমবার আউটপোস্টে কালীপুজো হয় ‌। আজ বুধবার দুপুরে সেখানে নরনারায়ণ সেবা ও বৃহস্পতিবার আমন্ত্রিত শিল্পীদের নিয়ে বিচিত্রা অনুষ্ঠান হওয়ার কথা ছিল । সহকর্মীর মৃত্যুর কারণে সমস্ত অনুষ্ঠান বাতিল করা হয়েছে বলে আউট পোস্ট সূত্রে খবর । 









এদিন দুপুরের পর সুব্রত বাবুর মৃতদেহ উখড়া পুলিশ ফাঁড়িতে আনা হয় । সেখানে অন্ডাল থানার ওসি সান্তনু অধিকারী, উখরা ফাঁড়ির আইসি নাসরিন সুলতানা সহ অন্যান্য পুলিশ আধিকারিক ও সহকর্মীরা তাকে শেষ শ্রদ্ধা জানান । শ্রদ্ধা জানান এসিপি অন্ডাল ওমর আলী মোল্লা, সি আই পিন্টু সাহা, রাণীগঞ্জ ও পাণ্ডবেশ্বর এর দুই বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, নরেন্দ্রনাথ চক্রবর্তী ও । তারপর সুব্রত বাবুর মৃতদেহ তার পরিবারের হাতে তুলে দেওয়া হয় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad