Type Here to Get Search Results !

লাউদোহার পাকা রাস্তার উপর মাটির স্তুপ, বাড়ছে দুর্ঘটনার আশঙ্কা



সোমনাথ মুখার্জি লাউদোহা :- পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের নবঘনপুর থেকে দুর্গাপুর ও অন্ডাল যাবার প্রধান রাস্তার ওপর মাটির স্তুপ । একেবারে চকচকে পাকা রাস্তার ওপর মাঝ বরাবর মাটির স্তূপ কেউ বা কারা ফেলে দিয়ে গেছে রাতের অন্ধকারে বলে স্থানীয়দের একাংশের অভিযোগ । 








আর এই মাটির স্তূপই বিপদের হাতছানি দিচ্ছে । ওয়ান ওয়ে এই রাস্তার উপর এক দিকে গাড়ি যাই একদিকে আসে। প্রত্যেকদিন প্রায় হাজার খানেক  যানবাহন যাতায়াত করে এই রাস্তার উপর । যাত্রীবাহী বাস থেকে শুরু করে ছোট চারচাকা গাড়ি, ইসিএলের কয়লা বোঝায় ভারী যানবাহন ও এই রাস্তার উপর দিয়েই চলাচল করে ।








এই রাস্তার উপর দিয়ে চলাচল করার টোটো চালকরা জানান, একবারে রাস্তার মাঝ বরাবর কেউ বা কারা বদমাইশি করে মাটি স্তুপ ফেলে দিয়ে গেছে । যে কারণে অপর দিক থেকে আশায় গাড়িকে পাশ দিতে গেলেই মাটির স্তূপের উপর চাপতে হবে । আর গাড়ির দুটো গতি থাকলে বিপদ অনিবার্য । 







সব থেকে বড় বিপদে পড়তে পারেন বাইক আরোহীরা কেননা যা চকচকে রাস্তায় বাইকের গতি বেশি থাকে । হঠাৎ করে এই মাটির স্তুপের গাড়িকে ঘটতে পারে দুর্ঘটনা । সবকিছু দেখে ও যেন না দেখা ইসিএলে তথা ব্লক প্রশাসনের । এই পূজার মরশুমে এই রাস্তার উপর দিয়ে কত কত শাসক ও বিরোধী দলের নেতাদের আনাগোনা হলো, কিন্তু কারো নজরে পড়ল না রাস্তার উপর পড়ে থাকা এই মাটির স্তূপটি  এমনটাই দাবি স্থানীয়দের একাংশের । 







টোটো চালকদের দাবি যতদিন না এই রাস্তার উপর থেকে মাটির স্তূপটি পরিষ্কার করা হচ্ছে বিপদে ঝুঁকি থেকেই যাচ্ছে । যদিও এই রাস্তাটির ব্যাপারে লাউদোহা পঞ্চায়েতের প্রধান পিনাকী ব্যানার্জি বলেন, তার কাছে খবর আছে  পাকা এই রাস্তার উপর মাটি পড়ে রয়েছে এবং তিনি এই মাটিটি শীঘ্রই রাস্তা থেকে সরিয়ে পরিষ্কার করার আশ্বাস দেন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad