Type Here to Get Search Results !

সঠিক পরিমাণ খাদ্য সামগ্রী না পাওয়ায় বিক্ষোভ স্থানীয়দের

 




সোমনাথ মুখার্জী, জামুরিয়া :-  জামুরিয়া বিধানসভা কেন্দ্রের নিঘা ১০ নম্বর ওয়ার্ডে, সঠিক অনুপাতে রেশন সামগ্রী না পেয়ে জামুরিয়া ১এর খাদ্য পরিদর্শককে ঘেরাও করে বিক্ষোভ স্থানীয়দের । 








তথ্য অনুসারে, নিঘা মোড়ের কাছে শান্তি চন্দ,সন্ধ্যা চন্দের ২০০  টিরও বেশি রেশন কার্ড হোল্ডার রয়েছেণ , কিন্তু লোকেরা ঠিকমতো রেশন পাচ্ছে না, কেন্দ্রীয় সরকার এবং রাজ্য সরকার মিলে রেশন কার্ডধারীদের ১০ কেজি খাদ্যশস্য দিচ্ছে। সেই জায়গায় রেশন কার্ডধারীদের মাত্র ৫ কেজি দেওয়া হচ্ছে এবং খাদ্যশস্যের বদলে রেশন কার্ডধারীদের জোর করে টাকা দেওয়া হচ্ছে এমনই গুরুতর অভিযোগ স্থানীয়দের একাংশের  । 













এ ব্যাপারে রেশন ডিলার জে,আই বিশ্বাস জানান, শান্তি চন্দ ও সন্ধ্যা চন্দ রেশন ডিলার কোনো কারণে বন্ধ থাকায় আমাকে জামুদিয়া রেশন বিভাগের পক্ষ থেকে রেশন বিতরণের জন্য রেশনের দোকান দেওয়া হয়েছিল কিন্তু শান্তি চাঁদ সন্ধ্যা চাঁদ এমআর দোকান আমাকে ৪৬ বস্তা রেশন দিয়েছে। যেখানে আমার ২১০ বস্তা খাদ্য সামগ্রী পাওয়া উচিত। এই কারণে সমস্ত গ্রাহকদের কাছে রেশন বিতরণে বিলম্ব হচ্ছে, আমি এটি সম্পর্কে খাদ্য কর্মকর্তাদের জানিয়েছি, লোকেরা এসে মঙ্গলবার থেকে যা কিছু বকেয়া খাদ্য সামগ্রী পাওয়া যায় তা পাঠানোর আশ্বাস দিয়ে এই সমস্যার সমাধান করেছে।















ফুড ইন্সপেক্টর সমীর দাস বলেন, আমরা অভিযোগ পেয়েছি যে একজন রেশন ডিলার রেশন কার্ডধারীদের সঠিকভাবে খাদ্য সামগ্রী দিচ্ছে না, তাই আমরা এসে সবকিছু দেখেছি এবং কিছু জায়গায় মানুষের অভিযোগও শুনেছি। খাদ্যসামগ্রী প্রদান ও খাদ্যসামগ্রীর পরিবর্তে টাকা দেওয়ার অভিযোগ পাওয়া গেলে তদন্ত করা হবে এবং যেসব রেশন ডিলার কম পরিমাণে খাদ্য সামগ্রী দিচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad