Type Here to Get Search Results !

অন্ডালে ফের উদ্ধার হল বিপুল পরিমাণ গাঁজা, গ্রেপ্তার তিন




সংবাদদাতা, অন্ডাল : এসটিএফ এর তৎপরতায় অন্ডালে উদ্ধার হল বিপুল পরিমাণ গাঁজা । পাচারে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তিন জনকে । আজ অভিযুক্তদের পেশ করা হবে আসানসোল আদালতে ।









শুক্রবার বেলা বারোটা নাগাদ জাতীয় সড়কের অন্ডাল মোড় সংলগ্ন ভাদুর গ্রামের কাছে একটি পিকআপ ভ্যান থেকে উদ্ধার হল ৪৪৫ কেজি গাঁজা । সূত্র মারফত জানা গেছে, জাতীয় সড়কে পিকআপ ভ্যানে করে গাঁজা পাচার হবে আগাম এই খবর পেয়ে এসটিএফের বিশেষ দল গাড়িটি ধরতে অন্ডাল মোড় সংলগ্ন ভাদুর গ্রামের কাছে ফাঁদ পাতে । 










সন্দেহজনক গাড়িটি আসতেই সেটিকে আটকায় তারা । প্রাথমিক তল্লাশিতে গাড়িতে গাঁজার সন্ধান পাওয়া যায়নি । গাড়ির মধ্যে ছিল বেশ কিছু গাছের চারা । তবে গাড়ির ডালা দেখে সন্দেহ হয় এসটিএফ দলের আধিকারিকদের । পুরনো গাড়িটিতে দু'দিকের ডালাগুলিতে ছিল নতুন রঙের পলেপ । যা দেখে সন্দেহ হয় তদন্তকারীদের । এছাড়াও একদিকের ডালাটি ছিল অপেক্ষাকৃত মোটা আকৃতির । সেখানে তৈরি করা হয়েছিল বিশেষ বাক্স বা চেম্বার । 










ডালা খুলতেই সেই চেম্বার নজরে আসে । চেম্বারের ভিতর থরে থরে সাজানো ছিল গাঁজার প্যাকেট । এসটিএফ সূত্রে জানা গেছে উদ্ধার হওয়া গাঁজার পরিমাণ চার কুইন্টাল ৪৫ কেজি । গাড়িটি আটক করা ছাড়াও পাচার চক্রে জড়িত থাকার অভিযোগে গাড়ির ড্রাইভার সহ তিনজনকে গ্রেফতার করা হয় । 











ধৃতদের নাম ধানবাদ-এর বাসিন্দা সুধীর পান্ডে, পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা সান্টু ভূঁইয়া ও সনত ভূঁইয়া । ঝাড়খণ্ডের নাম্বার প্লেট লাগানো গাড়িটি পাচারের উদ্দেশ্যে গাঁজা নিয়ে রহনা দিয়েছিল উড়িষ্যার বিশাখাপত্তন থেকে । উদ্ধার হওয়া গাঁজা, আটকগাড়ি ও গ্রেপ্তার তিনজনকে শুক্রবার রাতে অন্ডাল থানার পুলিশের হাতে তুলে দেয় এসটিএফ । 











আজ শনিবার অভিযুক্তদের আসানসোল আদালতে পেশ করবে পুলিশ । জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তদের হেফাজতের আবেদন জানানো হবে বলে অন্ডাল থানার এক আধিকারিক জানান ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad