Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বর কুমারডিহি রাস্তার উপর পুলের বেহাল দশা




সংবাদদাতা পাণ্ডবেশ্বর :- পাণ্ডবেশ্বর বিধানসভার  কুমারডিহি থেকে পাণ্ডবেশ্বর বাজার পর্যন্ত যাওয়ার রাস্তার মাঝে  কুমারডিহি এবিপিট কোলিয়ারির সামনেই  রাস্তার উপর পরে একটি  পুল । স্থানীয় সূত্রে জানা যায়  দীর্ঘ কুড়ি বছর আগে তৈরি হয়েছিল এই পুলটি । তারপর থেকে পুলটির হয়নি কোন সংস্কার । 










বর্তমানে এই পুলটির ওপর দিয়েই প্রতিনিয়ত চলছে ইসিএল এর কয়লা বোঝায় ভারী ভারী গাড়ি । যার ফলে দিনে দিনে পুলটির অবস্থা ভীষণ খারাপ হয়েছে । যেকোনো সময় ঘটে যেতে পারে বড়সড় দুর্ঘটনা ।








এই বিষয়ে পান্ডবেশ্বর ব্লকের তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখার্জি বলেন, পুলটির বেহাল অবস্থার কথা বারবার ইসিএল কর্তৃপক্ষকে জানানো হয়েছে , কিন্তু এ ব্যাপারে ইসিএল কর্তৃপক্ষ উদাসীন । এছাড়াও তিনি বলেন যদিও এই রাস্তাটি পাণ্ডবেশ্বর কুমারডিহি যাওয়ার প্রধান রাস্তা । 








তাই তারা দাবি করেন বিকল্প একটি পুলের ব্যবস্থা করুক ইসিএল । নইলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবেন তারা । অন্যদিকে  বাকোলা এরিয়ার কুমারডিহি এবিপিট কোলিয়ারির এজেন্ট জানান,পুলটির সংস্কারের  ব্যাপারে ইতিমধ্যে আলোচনা হয়েছে । ইসিএলের একটা প্রতিনিধি দল ইতিমধ্যেই পরিদর্শন করেছে এলাকা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad