Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বর বিধানসভার শোনপুর বাজারি কয়লাখনিতে উদ্বোধন হলো নতুন বেসরকারি খোলামুখ খনির




সংবাদদাতা,পাণ্ডবেশ্বর:- পাণ্ডবেশ্বর বিধানসভার শোনপুর বাজারি কয়লাখনিতে উদ্বোধন হলো নতুন বেসরকারি খোলামুখ খনির। উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বর বিধানসভার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, ECL এর ডিরেক্টর অফ টেকনিক্যাল জয়প্রকাশ গুপ্তা,শোনপুর বাজারি প্রজেক্টের জেনারেল ম্যানেজার আনন্দ মোহন,সোনপুর বাজারি এরিয়া পার্সোনাল ম্যানেজার আবির কুমার মুখোপাধ্যায়,পাণ্ডবেশ্বর ব্লকের INTTUC ব্লক সভাপতি রামচরিত পাসোয়ান, ব্লক সভাপতি কিরীটী মুখার্জি ,যুব সভাপতি নরোত্তম মণ্ডল সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ । 










ইউনাইটেড কোল কেরিয়ার নামক সংস্থাটির উদ্যোগে এই খোলামুখ খনিটি পরিচালিত হবে। এই খোলা মুখ খনির কাজ করার সময়সীমা দু'বছর,এবং এই দুই বছরে ১৬৬ লক্ষ কিউবিক মিটার মাটি কেটে কয়লা উত্তোলনের কাজ করা হবে  । এবং এই প্রজেক্টটির আনুমানিক ব্যয় দুইশো কোটি টাকা।  









ECLসংস্থার আধিকারিক জয়প্রকাশ গুপ্তা বলেন, এই কর্মযজ্ঞের ফলে সাধারণত এই এলাকার প্রচুর বেকার যুবকরা কাজে নিযুক্ত হতে পারবেন ,এবং এই খনি সোনপুর  বাজারি খনি ভবিষ্যৎ প্রজন্মের জন্য নতুন করে তৈরি হচ্ছে।পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী এই প্রসঙ্গে বলেন ,স্থানীয় পাণ্ডবেশ্বর সহ শিল্পাঞ্চল এলাকায় আর্থসামাজিক উন্নতিতে এই বেসরকারি খনিগুলির ভূমিকা যথেষ্ট রয়েছে ।সেই খনিগুলিতে কাজ চালুর ফলে এলাকার প্রায় ৫০০ যুবকরা কাজে নিযুক্ত হতে পারবেন।এবং স্থানীয় প্রচুর মানুষ প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে উপকৃত হবেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad