Type Here to Get Search Results !

নিকাশি নালার সমস্যায় জেরবার জামগড়া গ্রামের মানুষ




সংবাদদাতা লাউদোহা:- পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের প্রতাপ পুর পঞ্চায়েতের অন্তর্গত জামগড়া গ্রাম। বহু বছর ধরে এই গ্রামে নেই কোন নিকাশি নালা। এমনটাই অভিযোগ গ্রামবাসীদের একাংশের । গ্রামের প্রধান রাস্তার ওপর দিয়ে অনবরত বইছে নোংরা জল । গ্রামের প্রধান রাস্তার উপর নিকাশি নালার নেই বলেই গ্রামের মানুষদের বাড়ির জল চলে আসছে রাস্তায় । এর ওপর সমস্যা বাড়ে বৃষ্টি হলে । 






এলাকার বাসিন্দা বিধান চক্রবর্তী ও জীবন ঘোষরা জানান, বৃষ্টি হলে প্রধান রাস্তার দুই পাশের বাড়ির লোকজন পড়েন সবথেকে বেশি সমস্যায় । রাস্তার এই পাড় থেকে ওই পার যেতে চরম ভোগান্তি হয় মানুষের। রাস্তার রূপ নেয় নদীর। এই সমস্যা বহু বছরের। বাম জমানায় হয়নি এই এলাকায় কোনরকম নিকাশি নালার কাজ ,বর্তমানে তৃণমূলের আমলে বাংলার প্রায় সব জায়গায় রাস্তা ও নিকাশি নালার কাজ হয়েছে শুধু ব্রাত্য রয়েছে জামগড়া গ্রাম। এই গ্রামের রাস্তার কাজ হলেও হয়নি নিকাশি নালার কাজ এমনটাই অভিযোগ গ্রামবাসীদের। 






স্থানীয়রা জানান এ ব্যাপারে বারবার স্থানীয় প্রতাপপুর পঞ্চায়েত সহ দুর্গাপুর ফরিদপুর  ব্লকেও জানানো হয়েছে। কিন্তু কাজের কাজ আজও কিছু হয়নি । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ পঞ্চায়েত কে বললে পঞ্চায়েত বলে ফান্ড নেই। অথচ এ ব্যাপারে ব্লক সমষ্টি উন্নয়ন দপ্তরের কোন হুশ নেই। জামগড়া গ্রামের এক বাসিন্দা জানান ইতিমধ্যেই বিধায়ক কে এই ব্যাপারে বলা হয়েছে এবং বিধায়ক নিজেও এলাকায় ঘুরে গেছেন। কিন্তু কোনোরকম কাজ এখনো শুরু হয়নি । এখন এলাকার মানুষ চেয়ে আছেন কবে এলাকার মানুষের সমস্যার সমাধান হবে সেই দিকে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad