Type Here to Get Search Results !

গতকালের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের খবর নিতে কাজোড়ায় এলেন রানীগঞ্জের বিধায়ক



সংবাদদাতা,অন্ডাল :- কাজোড়া গ্রামে অবস্থিত প্রগতিশীল ভবনে, দ্বিতীয়বার ব্লক সভাপতি নির্বাচিত কলোবরণ মণ্ডলের সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এছাড়াও এখানে নবনিযুক্ত অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।এদিনের অনুষ্ঠানে নবনিযুক্ত ব্লক সহ-সভাপতি তথা গ্রামের বাসিন্দা মলয় চক্রবর্তীকে আমন্ত্রণ জানানো হয়নি।অনুষ্ঠানের মাঝখানে মলয় চক্রবর্তীর সমর্থকরা হট্টগোল শুরু করে বলে অভিযোগ।বিবাদ বাড়তে থাকলে শুরু হয় হাতাহাতি।  গালাগালি ও গালিগালাজ সহ সমাবেশে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।পরিস্থিতির উন্নতির পরিবর্তে অবনতি হতে থাকে।  উভয় পক্ষের প্রচুর লোক ঘটনাস্থলে জড়ো হলে লোকজন একে অপরের মুখোমুখি হয়।এই ঘটনায় দলীয় কার্যালয় ভাঙচুর হয়। এই সংঘর্ষে দুই পক্ষের বেশ কয়েকজন আহত ও হন।







শুক্রবার রাতের এই ঘটনার জেনে শনিবার সন্ধ্যায় কাজোড়া তৃণমূল কার্যালয়ে পৌঁছালেন রানীগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়। এখানে এসে সাংবাদিকদের মুখোমুখি গোষ্ঠীদ্বন্দ্বের কথা পরোক্ষভাবে তাও স্বীকার করেন। বিধায়ক বলেন যে গতকালের ঘটনা একেবারেই অনঅভিপ্রেত।তিনি বলেন গতকাল যাওয়া হয়েছে সেটা একেবারেই কাম্য নয়, কিছু অতি উৎসাহী ছেলেদের জন্যই এই ঘটনা ঘটেছে। তবে তিনি এও বলেন ২০২১ এর নির্বাচনে ছোট বড় সকলে মিলেই ভোটের ময়দানে কাঁধে কাঁধে মিলিয়ে নড়েছে । 








তিনি বলেন এই অতি উৎসাহিত ছেলেদের জন্য এ দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। সেটা কখনোই কাম্য নয়।তিনি স্বীকার করেন কিছু ভুল বোঝাবুঝি আছে যেটা সবাই একসঙ্গে বসে আলোচনার মাধ্যমে মিটিয়ে নিতে হবে । বিধায়ক এও বলেন যদি কেউ মনে করেন দল আমার একার তাহলে সেটা ভুল, দল হলো জনসাধারণের,কারণ এটা মানুষের সরকার। বিধায়ক বলেন কি কারণে এই ঘটনা ঘটেছে এর পিছনে কে কে আছে এলাকার নেতৃত্বের সাথে বসে এ বিষয়ে আলোচনা করা হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad