Type Here to Get Search Results !

খাস জমি নিজের বাবা মায়ের নামে রেকর্ড করে নেওয়ায় অভিযোগ উঠলো খোদ প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে




সংবাদদাতা,পূর্ববর্ধমান:-  খাস জমি নিজের বাবা মায়ের নামে পাট্টা রেকর্ড করে নেওয়ায় অভিযোগ উঠলো খোদ প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে।পূর্ববর্ধমানের গলসি ব্লকের ভুমি দপ্তরের কাজ নিয়ে ভুরি ভুরি অভিযোগ তুলছেন সাধারণ মানুষ। যা নিয়ে বারবার ক্ষুব্ধ হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তবে এবার  গলসিতে ৬৭ শতক খাসজমি নিজের বাবা ও মায়ের নামে রেকর্ড করে নেওয়ায় অভিযোগ উঠেছে গলসি ২ নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি রুবিমনি কিসকুর বিরুদ্ধে। 







ইতিমধ্যেই গলসি ২ ব্লকের বিএলআরওকে লিখিত অভিযোগে জানিয়েছেন গলসি ২ নম্বর ব্লকের মসজিদপুর গ্রামপঞ্চায়েতের তেঁতুলমুড়ি গ্রামের মানুষজন। এই ঘটনা নিয়ে সবর হয়েছেন বিরোধীরা। বিষয়টি নিয়ে মুখ খুলেছে বিজেপি ও সিপিআইএম। 







অভিযোগে গ্রামবাসীরা জানিয়েছেন, 'গলসি ২ নম্বরনপঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি রুবিমনি কিসকু তার সময়ে ওই দুর্নীতি করেছেন।' তাদের দাবী, 'ক্ষমতা ও টাকার বলে ওই জমির পাট্টা বের করে নিজের বাবা ও মায়ের নামে রেকর্ড করিয়েছেন রুবিমনি।' তবে জমিটি এখনও তেঁতুল মুড়ি গ্রামের কয়েকজন চাষি চাষ করেন। অভিযোগকারীরা আরও জানিয়েছেন, 'বেলান মৌজায় অবস্থিত ওই জমিটির দাগ নং ১০৫৪। গোটা জমিটির পরিমাণ ২ একর ৭৬ শতক। সেখান থেকেই ৬৭ শতক জমি পাট্টা রেকর্ড করে নেওয়ার অভিযোগ।'







 তবে জমিটি এখনও স্থানীয় চাষিদের দখলেই রয়েছে। মূল্যবান ওই জমিটি গলসি - শিকারপুর রোডের পাশে অবস্থিত। বিষয়টি নিয়ে গলসি ২ নম্বর ব্লকের বিএলআরও প্রবোধ আড্ডর কাছে  প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি ক্যামেরায় কিছু বলতে চাননি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad