Type Here to Get Search Results !

'রাজ্যজুড়ে বেছে বেছে নিরপরাধ বিজেপি কর্মীদের গ্রেফতার করা হোচ্ছে'এই অভিযোগ তুলে কাঁকসা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো বিজেপি কর্মী সমর্থকরা




তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- রাজ্যজুড়ে বেছে বেছে নিরপরাধ বিজেপি কর্মীদের গ্রেফতার করা হোচ্ছে।এই অভিযোগ তুলে শুক্রবার সকালে কাঁকসা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো বিজেপি কর্মী সমর্থকরা।গত ১৩তারিখে নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বিজেপি। সেই অভিযানে সামিল হতে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার বিজেপি কর্মী সমর্থক নবান্ন অভিযানে যোগ দেয়।






নবান্ন অভিযানে যোগ দিয়ে পুলিশের সাথে বিজেপি কর্মী সমর্থকদের খন্ড যুদ্ধ বেধে যায়। পুলিশ কে লক্ষ করে শুরু হয় ইঁট বৃষ্টি,পুলিশ কর্মীদের মারধরের পাশাপাশি পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়।এর পরই রাজ্য জুড়ে বিভিন্ন এলাকা থেকে একের পর এক বিজেপি কর্মী সমর্থকদের গ্রেফতার করা হোচ্ছে বলে অভিযোগ বিজেপির।তারই প্রতিবাদে রাজ্যজুড়ে ঘোষিত কর্মসূচি অনুযায়ী শুক্রবার কাঁকসা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।






দীর্ঘক্ষন বিক্ষোভ দেখানোর পর কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসিকে ডেপুটেশন জমা দেন বিজেপি কর্মীরা।এদিন বিক্ষোভে সামিল হন বর্ধমান সদরের বিজেপির জেলা সহ সভাপতি রমন শর্মা,কাঁকসা দু নম্বর মন্ডলের সভাপতি ইন্দ্রজিৎ ঢালি সহ অন্যান্যরা।




Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad