Type Here to Get Search Results !

সারা রাজ্যের সাথে সাথে দুর্গাপুরেও থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের




সংবাদদাতা,দুর্গাপুর:- নবান্ন অভিযানে পুলিশের সাথে বিজেপি কর্মীদের ধুমধুমার পরিস্থিতি তৈরি হয়। আজ শুক্রবার রাজ্য জুড়ে পথে নামল বিজেপি। সারা রাজ্যের সাথে সাথে দুর্গাপুরেও দুর্গাপুর থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের গত ৷১৩ নবান্ন অভিযানে যোগ দিয়ে পুলিশের সাথে বিজেপি কর্মী সমর্থকদের খন্ড যুদ্ধ বেধে যায়। পুলিশ কে লক্ষ করে শুরু হয় ইঁট বৃষ্টি,পুলিশ কর্মীদের মারধরের পাশাপাশি পুলিশের গাড়ি ভাঙচুর করা হয়। এর পরই রাজ্য জুড়ে বিভিন্ন এলাকা থেকে একের পর এক বিজেপি কর্মী সমর্থকদের গ্রেফতার করা হোচ্ছে বলে অভিযোগ বিজেপির।







তারই প্রতিবাদে দুর্গাপুরে দুর্গাপুর থানা ঘেরা উপরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন দুর্গাপুর পশ্চিমের বিধায়ক লক্ষণ ঘড়ুই ৷ বিধায়ক লক্ষণ ঘড়ুই বলেন নবান্ন অভিযানের পরেই যেভাবে জেলায় জেলায় আমাদের কর্মী সমর্থকদের পুলিশ হেনস্থা করছে ও কেস দিচ্ছে তারই প্রতিবাদ জানিয়ে আমাদের থানা ঘেরাও ৷এছাড়াও তিনি বলেন 'পুলিশ এবারে অবিলম্বে চটি চাটা বন্ধ করুক না হলে নবান্নের মত আন্দোলন হবে এই থানার সামনে ৷'







পাশাপাশি এদিন বিক্ষোভের পাশাপাশি চপ ভেজে, ঘুগনি বানিয়ে ও চা খায়িয়ে অভিনব প্রতিবাদ কোক ওভেন থানার সামনে। বিক্ষোভে অংশ নেন  দুর্গাপুর বিধানসভার বিজেপি বিধায়ক লক্ষণ ঘড়ুই, জেলা সহ-সভাপতি চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় ও জেলার সাধারণ সম্পাদক অভিজিৎ দত্ত সহ একাধিক বিজেপি কর্মী সমর্থকেরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad