Type Here to Get Search Results !

একই সঙ্গে দুটি চুরির কিনারা করে বড়সড় সাফল্য পেল আসানসোল দুর্গাপুর পুলিশ




সোমনাথ মুখার্জি,রানীগঞ্জ :- একই সঙ্গে দুটি পৃথক চুরির কিনারা করে ফের বড়সড় সাফল্য পেল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের, রানীগঞ্জ থানার নিমচা ফাঁড়ির পুলিশ। একদিকে তারা তিনদিনের মধ্যেই চুরি যাওয়া একটি স্কুটি ও একটি মোটর বাইক উদ্ধার করার সাথে এই ঘটনায় যুক্ত থাকা দুষ্কৃতিকে গ্রেফতার করে। নিমচা কোলিয়ারি এলাকায় চুরি যাওয়া বোলেরো গাড়ি উদ্ধার করে উত্তরপ্রদেশের বালিয়া জেলা থেকে।







ঘটনা প্রসঙ্গে জানা যায় জে কে নগর এক নম্বর ধাওড়া এলাকা থেকে চুরি যায় একটি স্কুটি, এবং বাজার এলাকা থেকে চুরি যায় মোটর বাইক, উভয় চুরির অভিযোগের পরই নিমচা  ফাঁড়ির আইসি রঞ্জিত বিশ্বাস ঘটনার তদন্তে নেমে গোপন সূত্রে খবর পেয়ে এই ঘটনায় যুক্ত থাকা বেলিয়াবাথানের, ব্রহ্মচারী রোড এলাকার বাসিন্দা গোলু ভূঁইয়া কে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই চুরির ঘটনার বিষয়টি স্পষ্ট হয়। 










পরে পুলিশ চুরি যাওয়া বাইক ও স্কুটি টিকে উদ্ধার করে।  ২০২১ সালের ১৯ শে মার্চ নিমচা কোলিয়ারির পঙ্কজ কুমার সিং এর চার চাকা বোলেরো গাড়ি চুরি যাওয়ার পর মঙ্গলবার নিমচা ফাঁড়ির  আইসির তত্ত্বাবধানে বিশেষ নজরদারি টিম গোপন সূত্রে খবর সংগ্রহ করে, উত্তরপ্রদেশের বালিয়া জেলার সুখপুরা থেকে উদ্ধার করে বোলেরো গাড়িটি। পুলিশের এই বড়সড় সাফল্যের আর একবার গর্বিত আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad