Type Here to Get Search Results !

দূর্গা পুজোর জন্য প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হল রানীগঞ্জে




সংবাদদাতা রানিগঞ্জ :-আর হাতে গোনা কয়েকদিন পর বাংলার সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা উদযাপিত হবে। সাধারণ মানুষের মধ্যে যেমন উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে, তেমনি দুর্গাপুজোর সময় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ প্রশাসনও প্রস্তুত রয়েছে।







রবিবার সীতারাম জি ভবনে একটি গুরুত্বপূর্ণ বৈঠক সম্পর্ণ হলো। যেখানে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের তরফে সভাটি অনুষ্ঠিত হয়। এম এম আইসি দিব্যেন্দু ভগত, এসিপি সেন্ট্রাল  শ্রীমন্ত ব্যানার্জি, রানিগঞ্জ থানার আইসি সুদীপ্ত দাশগুপ্ত, ফায়ার ব্রিগেড এবং রানিগঞ্জ এলাকার সমস্ত পূজা কমিটির প্রতিনিধিরা, দমকল বিভাগের আধিকারিকরা উপস্থিত ছিলেন। 






এদিন শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায় সকলের সামনে কিছু গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। তিনি বলেন  উৎসবের সময় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ প্রশাসন সর্বদা প্রস্তুত রয়েছে। তিনি নিজে দুর্গাপূজার সময় রাণীগঞ্জ জোনে থাকবেন এবং দুর্গাপূজার সময় যাতে কোনো সাধারণ মানুষ কোনো ধরনের সমস্যায় না পড়ে  তা নিশ্চিত করবেন। সাধারণ মানুষ ও পূজা কমিটিকে গুলিকে তাঁদের দায়িত্ব মনে করিয়ে দিয়ে তিনি বলেন যে রাজ্য সরকার এবং পুলিশ প্রশাসন সর্বদা জনগণের সেবা করার জন্য প্রস্তুত। তবে জনগণেরও কিছু দায়িত্ব রয়েছে যা তাদের পালন করা উচিত, তিনি বলেন  সকলেরই নিয়ম-কানুন মেনে চলা উচিত ।






জনসাধারণের ভালো জন্য।কিন্তু প্রায়ই দেখা যায় জনসাধারণ সেসব নিয়ম ভঙ্গ করে বলে জানা গেছে । তিনি পূজা কমিটিগুলোকে সরকারি নির্দেশনা মেনে পূজা উদযাপনের নির্দেশ দিয়ে বলেন, থিম যাই হোক না কেন, তাতে যেন সামাজিক বার্তা থাকে সেদিকে খেয়াল রাখতে হবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad