Type Here to Get Search Results !

আগ্নেয়াস্ত্র সমেত দুই ব্যক্তিকে গ্রেফতার করল উখরা ফাঁড়ির পুলিশ



সংবাদদাতা, অন্ডাল : সোমবার অন্ডালের উখরাই ধরা পরল দুই দুষ্কৃতী । তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র । মঙ্গলবার ধৃতদের তোলা হয় দুর্গাপুর মহকুমা আদালতে।সোমবার গভীর রাতে অন্ডাল থানার উখড়া গ্রামের আনন্দমোড় সংলগ্ন শ্মশান এলাকা থেকে পুলিশের হাতে ধরা পরে তপন বাউরী ওরফে বুলেট ও হরিসাধন ঘোষ নামে দু'ই দুষ্কৃতী । 






পুলিশ সূত্রে জানা গেছে রাতে শ্মশান সংলগ্ন এলাকায় ঘোরাফেরা করছিল ওই দু'জন । পুলিশ তাদের জেরা করে । তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হওয়ায় পুলিশ তাদের তল্লাশি করে । তল্লাশিতে তাদের কাছ থেকে উদ্ধার হয় সেভেন এম এম একটি পিস্তল, দুটি ম্যাগাজিন ও তিনটে কার্তুজ ।   







উখরা গ্রামের বাসিন্দা ধৃত দুজন অসৎ কোন উদ্দেশ্যেই আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করছিল বলে দাবি পুলিশের । মঙ্গলবার তাদের দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয় । ধৃতদের জেরা করার প্রয়োজনে নিজেদের হেফাজতের নেওয়ার আবেদন জানায় পুলিশ । বিচারক তাদের সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় বলে সূত্রের খবর । 







স্থানীয় সূত্রে খবর ধৃত দুজন কয়লার ডিও কারবারের সাথে যুক্ত । ডিও-এর কারবারের দখল নিয়ে এলাকায় বেশ কয়েকটি গোষ্ঠী সক্রিয় রয়েছে । এই ঘটনার পেছনে ডিও নিয়ে দ্বন্দ্ব থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের একাংশের ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad