Type Here to Get Search Results !

দোকানের তালা ভেঙ্গে চুরির চেষ্টা


সংবাদদাতা অন্ডাল:- অন্ডালের সিদুলি এলাকায় চুরির উপদ্রব বেড়েছে । কদিন আগে ই এই এলাকাতেই চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে এক চোর । বুধবার গভীর রাত্রে সিদুলি এলাকার একটি সিমেন্টের ও একটা আটা চাকীর দোকানের তালা ভেঙে চুরির চেষ্টা করে চোরেরা । দোকান মালিক বুদ্ধদেব বাড়ই জানান, বুধবার রাত্রি ২:২০ মিনিট নাগাদ হঠাৎ তার ভাগ্নে তাদের ঘুম থেকে ওঠায় । 






শোনা যায় দোকানের তালা ভাঙ্গার আওয়াজ সঙ্গে সঙ্গে তারা এবং পাড়ার লোকজন জেগে গিয়ে চোরের ধাওয়া করে । কিন্তু সুযোগ বুঝেই চোরেরা চম্পট দেয় । যদিও তাদের তৎপরতার কারণে চুরির চেষ্টা ব্যর্থ হয় । তবুও  এই ধরনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায় । বুদ্ধদেব বাবু জানান সঙ্গে সঙ্গে তিনি সিভিক ভলেন্টিয়ার দের ফোন করেন মিনিট দশেকের মধ্যেই ঘটনাস্থলে চলে আসে সিভিক ভলেন্টিয়াররা ততক্ষণে চোরেরা পালিয়েছে । যদিও দোকান থেকে কিছু চুরি করতে সক্ষম হয়নি চোরেরা । তবে পালানোর সময় চোরের দল তিনটি সিসিটিভি ক্যামেরা ভেঙে দিয়ে যায় ।






ঘটনাস্থলে বুধবার সকালে আসে অন্ডাল থানার পুলিশ । সিসিটিভি ফুটেজ পুলিশ নিজেদের কব্জায় নেয় । ফুটেজ দেখে চোরেদের সনাক্ত করার তদন্তে এগোচ্ছে অন্ডাল থানার পুলিশ । তবে বারবার অন্ডালের সিদুলি এলাকায় এরকম চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad