Type Here to Get Search Results !

অনুব্রত মণ্ডলের রাইসমিলের ভিতর দামী চারচাকা গাড়ি উদ্ধার হওয়া নিয়ে কটাক্ষ করলেন লকেট চট্টোপাধ্যায়



সংবাদাতা,পূর্ববর্ধমান:- 'তৃণমূল কংগ্রেসের আমলে রাইসমিলে চাল উৎপাদনের বদলে গাড়ি উৎপাদন হয়' বলে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক তথা লোকসভার সাংসদ লকেট চট্টোপাধ্যায় । শুক্রবার বর্ধমান সদর জেলা কার্যালয়ে দলীয় বৈঠকে তিনি উপস্থিত ছিলেন। বৈঠক শেষে  বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলের রাইসমিলের ভিতর দামী চারচাকা গাড়ি উদ্ধার হওয়া নিয়ে তীব্র ভাষায় আক্রমণ করেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। 






শুক্রবার সকালে সি বি আই হেপাজতে থাকা বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলের বোলপুরের একটি রাইসমিলে  সিবিআই আধিকারিকরা তল্লাশি চালিয়ে বেশ কয়েকটি দামী বিলাসবহুল গাড়ির সন্ধান পায় । এই নিয়ে লকেট চট্টোপাধ্যায় বলেন, 'এই রাজ্যে ফ্ল্যাটে কোটি কোটি টাকা মেলে,রাইসমিলের ভিতরে গাড়ি উদ্ধার হয়। তাই বাংলার মানুষ হিসেবে নিজেদের লজ্জা হয়।এই সব গাড়ি করেই বিভিন্ন জায়গায় জিনিস পাচার হত।অপকর্ম করা হত।এখন তার প্রমাণ মিলছে।' অন্যদিকে বিজেপি নেতাদের বিরুদ্ধে সম্পত্তি বৃদ্ধি নিয়ে তিনি বলেন এসব প্রতিহিংসা।নিজেদের অপকর্ম ঢাকতে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। আমরা প্রস্তুত তদন্তের মুখোমুখি হতে।







অন্যদিকে বিজেপি নেতা জিতেন্দ্রনাথ তেওয়ারি বলেন,সাধারণ মানুষের মধ্যে ধারণা হয়েছে রাজনৈতিক নেতারা দুর্নীতিগ্রস্থ।তাই আমরা চাই তদন্তে সামনে দাঁড়াতে। কিন্তু যারা অভিযোগ করছে তারাই তো দুর্নীতিতে ঢেকে গেছে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad