Type Here to Get Search Results !

ঘরের ভেতর থেকে শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার




তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- মঙ্গলবার রাত্রে বুদবুদের কোটা গ্রামে মিঠুন বাউরী নামের এক শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় তার ঘরের ভেতর থেকে।খবর পেয়ে বুদবুদ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃত শ্রমিকের নাম মিঠুন ঘড়ুই। মৃত শ্রমিক পানাগর শিল্প তালুকের একটি বেসরকারি মদ কারখানায় চাকরি করতেন। ওই কারখানায় কাজ শেষ করে বেরোনোর সময় নিরাপত্তারক্ষীরা তার কাছ থেকে মদের বোতল উদ্ধার করে। এরপরই তাকে সাসপেন্ড করিয়ে দেওয়ার কথা বললে ওই শ্রমিক বাড়ি ফিরে বাড়ির ভেতর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে এমনটাই অভিযোগ পরিবারের।






ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে গোটা গ্রাম। বুধবার সকাল থেকে কারখানা চত্বরে উত্তেজনার সৃষ্টি হয়।মৃত শ্রমিকের সহকর্মীরা জানিয়েছেন তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। যার কারণে ওই শ্রমিক আত্মহত্যা করেছে।বুধবার সকাল থেকে কারখানা চত্বরে উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসানো হয়।







বুদবুদের কোটা গ্রামের শ্রমিক মৃত্যুর ঘটনার প্রসঙ্গে পানাগর থেকে বিজেপির বর্ধমান সদরের জেলা সহ-সভাপতি রমন শর্মা বলেন 'পশ্চিমবঙ্গে কর্মসংস্থান বলে কিছু নেই, রাজ্যজুড়ে তোলাবাজির শিল্প চালাচ্ছে তোলামূল দলের দ্বারা। ইডি সিবিআই যে সমস্ত বড় বড় নেতাদের ধরছে তাদেরই ভাইরা পয়সা নিয়ে কারখানায় শ্রমিকদের নিয়োগ করে এর পয়সা নিয়ে সেই সমস্ত শ্রমিকদের আবার ছাঁটাইও করে দেয়। তার নিদর্শন আগেও দেখা গেছে কোটা গ্রামের ঘটনা নতুন কিছু নয়। বিশেষ করে কারখানা গুলিতে যে সমস্ত নিরাপত্তা রক্ষীদের নিয়োগ করা হয়েছে তারা সকলেই তৃণমূলের নিয়োগ করা নিরাপত্তা রক্ষী। যাদের জন্য বুদবুদের কোটা গ্রামে তরতাজা যুবকের প্রাণ চলে গেল।' 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad