Type Here to Get Search Results !

এডিডিএ সংস্থার সহকারী ইঞ্জিনিয়ারের তালা বন্ধ বাড়ীতে চুরি লক্ষাধিক টাকার সোনার গহনা



সোমনাথ মুখার্জী, অন্ডাল : উখড়া গ্রামের সন্ন্যাসী কালীতলার বাসিন্দা সত্যজিত মুখার্জি । পেশায় এডিডিএ সংস্থার সহকারী ইঞ্জিনিয়ার । কর্মসূত্রে তিনি  থাকেন দুর্গাপুরের সিটি সেন্টার সংলগ্ন সংস্থার আবাসনে । তার উখরার পৈতৃক দোতলা বাড়ির নিচের তলায় ভাড়া থাকেন বেসরকারি সংস্থার এক কর্মী ও তার পরিবার । 






সত্যজিৎ বাবু জানান তার বাড়ির পাশেই রয়েছে দাদার বাড়ি । এদিন বৃহস্পতিবার সকালে দাদা ফোন করে চুরির কথা জানায় । বাড়ি ফিরে দেখি সদর দরজার তালা ভাঙা । দু'দিন আগে ভাড়াটিয়া এক আত্মীয়র মৃত্যুর সংবাদ পেয়ে নিজের বাড়ি চলে যায় । বাড়ি ছিল সম্পূর্ণ ফাঁকা । নিচের ও উপর তলায় সবকটি ঘরেরই দরজার তালা ভাঙা ছিল । আলমারি সহ অন্যান্য জিনিস তছনছ করে দুষ্কৃতীরা । 






সত্যজিৎ বাবু দাবি করেন আলমারির মধ্যে থাকা প্রায় ৩০০ গ্রাম সোনার গহনা ( যার বাজার মূল্য আনুমানিক ১৫ লক্ষ টাকা )সব নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা । এছাড়াও একটি এলইডি টিভি সহ আরো বেশ কিছু সামগ্রী খোয়া গেছে । ভাড়াটিয়ার ঘরে থাকা একটি ল্যাপটপ ও সামান্য কিছু সোনার গহনা নিয়ে গেছে দুষ্কৃতীরা বলে দাবি করেন সত্যজিৎ বাবু । খবর পেয়ে সকালে ঘটনাস্থলে আসে উখড়া ফাঁড়ির পুলিশ । ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad