Type Here to Get Search Results !

পায়ে হেঁটে সৌরভ গাঙ্গুলীর বাড়ির উদ্যেশ্যে যাত্রা শুরু করলেন দুর্গাপুরের এক দম্পতি



তনুশ্রী চৌধুরী, কাঁকসা:-পায়ে হেঁটে সৌরভ গাঙ্গুলীর বাড়ির উদ্যেশ্যে যাত্রা শুরু করলেন দুর্গাপুরের এক দম্পতি শুভ চক্রবর্তী ও রমা চক্রবর্তী। সোমবার দুর্গাপুর থেকে যাত্রা শুরু করে সোমবার বিকালে ওই দম্পতি কাঁকসায় এসে পৌঁছান।এর পর তাদের দেখে কাঁকসার মানুষরা উৎসাহিত হয়ে তাদের সাথে কথা বলেন ও তারা যে উদ্যেশ্যে যাত্রা শুরু করেছেন সেই উদেশ্য জানার পর তাদের সাধুবাদ জানিয়েছেন সকলে।





জানা গেছে দুর্গাপুরের ইস্পাত নগরীর আশীষ মার্কেটে ওই দম্পতি ফ্রি বাজার চালান দুর্গাপুর শহরে। যে বাজারে বিভিন্ন মানুষ তাদের ব্যবহার না করা পুরনো জামাকাপড় দিয়ে যান এবং সেখান থেকেই বিভিন্ন দুস্থ মানুষ জামা কাপড় সংগ্রহ করেন সম্পুর্ন বিনামূল্যে। 






বিভিন্ন জেলার  বিভিন্ন এলাকায় মানুষের পাশে দাঁড়াতে সকলেই যাতে এইরকম ফ্রী বাজার শুরু করেন সেই বার্তা দিতে তারা পায়ে হেঁটে পৌঁছে যেতে চাইছেন মহারাজ সৌরভ গাঙ্গুলীর বাড়িতে। তারা চান সমস্ত কিছু সৌরভ গাঙ্গুলীকে তারা জানাবেন এবং তার আশীর্বাদ নিয়ে আরও বড় করে এই কাজ তারা মানুষের জন্য করতে চান। তাদের এই পদযাত্রায় সোমবার ২ নম্বর জাতীয় সড়ক ধরে সোমবার বিকালে পানাগড় বাজারে পৌঁছায়।সেখান থেকে পায়ে হেঁটেই তারা কোলকাতার উদ্যেশ্যে রওনা দেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad