Type Here to Get Search Results !

একুশে জুলাই কে সামনে রেখে কাঁকসার আড়া হাট তলায় সভা অনুষ্ঠিত হলো তৃণমূল কংগ্রেসের



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- একুশে জুলাই কে সামনে রেখে রবিবার কাঁকসার আড়া অঞ্চলের হাট তলায়  সভা অনুষ্ঠিত হলো তৃণমূল কংগ্রেসের।এদিন হাট সভায় উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কুলদীপ সরকার, তৃণমূল নেতা ভবানী ভট্টাচার্য, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য গণেশ মণ্ডল কাঞ্চন লায়েক, পশ্চিম বর্ধমান জেলার কিষান ক্ষেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য সহ অন্যান্যরা।







পশ্চিম বর্ধমান জেলার কিষান ক্ষেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জানিয়েছেন একুশে জুলাই কলকাতায় শহীদ দিবস পালিত হবে। সেই শহীদ দিবসকে সফল করতে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ইতিমধ্যেই প্রচার পর্ব শুরু করে দিয়েছে বিভিন্ন এলাকায়।









 পাশাপাশি একুশে জুলাই এর তাৎপর্য আজ তারা হাট সবার মাধ্যমে সাধারন মানুষের সামনে তুলে ধরেন। পাশাপাশি একুশের জুলাই এর সমর্থনে কাঁকসা ব্লক জুড়ে আগামী দিনে কি কি কর্মসূচি গ্রহণ করা হয়েছে সেগুলি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।





পাশাপাশি এদিন বিকালে একুশে জুলাই শহীদ দিবসের সমর্থনে মিছিল করলো তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। রবিবার বিকালে কাঁকসার মিনি বাজার থেকে ডাকবাংলো মোড় পর্যন্ত শতাধিক তৃণমূল কর্মী সমর্থক মিছিলে যোগ দেন।এদিন মিছিলে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের যুব সহ সভাপতি সমরেশ ব্যানার্জি।






কাঁকসা ব্লকের তৃণমূলের যুব সহ সভাপতি সমরেশ ব্যানার্জি জানিয়েছেন, প্রতিবছরের মত এ বছরও ২১শে জুলাই কলকাতায় শহীদ দিবস পালন করা হবে। শহীদ দিবস উপলক্ষে কাঁকসায় একাধিক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। দেওয়াল লিখন থেকে শুরু করে প্রতিটি বুথে তৃণমূল কর্মীরা একুশে জুলাই এর সভা সফল করার জন্য মিছিলের আয়োজন করেছেন। 








সেইমতো রবিবার বিকালে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একুশে জুলাইয়ের সভা সফল করতে একটি মিছিলের আয়োজন করা হয়। তার আশা এ বছর অন্যান্য বছরের তুলনায় বিপুল সংখ্যায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ছাড়াও বহু মানুষ শহীদ দিবসের সভায় যোগ দেবেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad