Type Here to Get Search Results !

খুনের অভিযোগে ধৃত যুবক কে ফের মহকুমা আদালতে পেশ করলো কাঁকসা থানার পুলিশ



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-এক মহিলাকে খুনের অভিযোগে ধৃত যুবক কে ৬দিনের পুলিশি হেফাজতের পর আজ ফের মহকুমা আদালতে পেশ করলো কাঁকসা থানার পুলিশ।গত ১৬তারিখে ধৃত যুবক ও তার স্ত্রীকে মহকুমা আদালতে পেশ করা হলে মহকুমা আদালতের বিচারক ধৃত রানা সিং কে ৬দিনের পুলিশ হেফাজত ও তার স্ত্রী জবা সিং কে ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়।







পুলিশ সূত্রে জানা গেছে ১৫ তারিখে মুচিপাড়া সংলগ্ন এলাকায় প্রতিবেশীর সাথে অশান্তি শুরু হয় রানা সিং ও তার স্ত্রীর। সেই সময় প্রতিবেশী দম্পতির উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় ধৃত যুবক। প্রতিবেশী দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে গুরুতর আহত হন প্রায় ৪০ বছর বয়সি মনি মুর্মু ও ৪৫ বছর বয়সি উত্তম মুর্মু । গুরুতর আহত অবস্থায় তাদের দুর্গাপুর মহকুমা হাসপাতালে  ভর্তি করা হলে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় মনি মুর্মুর। এই ঘটনায়প্রতিবেশী রানা সিং ও তার স্ত্রী কে গ্রেফতার করে পুলিশ।






ধৃতকে ১৬ তারিখে পুলিশি হেফাজত চেয়ে মহকুমা আদালতে পেশ করা হলে মহকুমা আদালতের বিচারক রানা সিং কে ৬দিনের পুলিশি হেফাজত ও তার স্ত্রীকে ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়।৬দিনের পুলিশি হেফাজতের পর আজ ফের ধৃতকে মহকুমা আদালতে পেশ করে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad