Type Here to Get Search Results !

২১ জুলাই শহীদ দিবসের জন্য প্রস্তুতি ঘিরে শাসকদলের গোষ্ঠী সংঘর্ষের ঘটনা ঘটলো পূর্ব বর্ধমানের গলসীতে



সংবাদাতা,পূর্ববর্ধমান:-  ২১ জুলাই শহীদ দিবসের জন্য প্রস্তুতি ঘিরে ফের শাসকদলের গোষ্ঠী সংঘর্ষ পূর্ব বর্ধমানের গলসীতে। যুযুধান তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর সংঘর্ষে দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।  গলসিতে তৃণমুলের গোষ্ঠী দন্দে মারামারি, ভাংচুর দলীয় পার্টি অফিস।মারামারিতে মাথা ফাটে রিয়াজ মোল্লা নামে এক তৃণমূল সমর্থকের। তিনি  বর্ধমান মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন।








সংঘর্ষের ঘটনায় আহত হয় দু'পক্ষের ৪ জন।  গলসি ১ নম্বর ব্লকের পারাজ গ্রাম পঞ্চায়েতের খলসেগড় গ্রামে  জেলা তৃণমূল কংগ্রেসের  নির্দেশে ২১ জুলাইকে সামনে রেখে ১৭ জুলাই মিছিল করার ডাক দেয় গলসি ১ ব্লক তৃণমূল। মিছিল হওয়ার কথা এলাকার রামগোপালপুরে । যেখানে ব্লকের সকল শাখা সংগঠনকে একত্রে মিছিল করতে নির্দেশ দেওয়া হয়। সেই জন্য কর্মীদের বাড়ি বাড়ি  প্রচারে  বেড়িয়েছিলেন এলাকার দুই গোষ্ঠীর তৃণমূল কর্মীরা। 









 খলসেগড় বাজারের কাছে  এলে এক গোষ্ঠীর লোকের সঙ্গে অপর গোষ্ঠীর  কথাকাটাকাটি শুরু হয়। সেই নিয়েই ঝামেলার সূত্রপাত। তারপরই এক গোষ্ঠীর লোকজন অপর গোষ্ঠীর লোকজনকে মারধর করে বলে অভিযোগ। গলসি থানার  পুলিশ গিয়ে পরিস্থিতি মোকাবিকা করে। ভাংচুর করা হয় ৩ টি বাইক একটি টোটো, দুটি সাইকেল সহ বেশকিছু চেয়ার টেবিল । পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যান ডিএসপি হেড কোয়াটার অতনু ঘোষাল সহ বিশাল পুলিশ বাহিনী। ঘটনার জেরে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad