Type Here to Get Search Results !

বিদ্যুৎ নেই কেন? এই অভিযোগে বিদ্যুৎ অফিসের নীচে থাকা কিয়স্ক ভাঙচুরের অভিযোগ উঠল একদল যুবকের বিরুদ্ধে





সংবাদাতা,পূর্ববর্ধমান:- বিদ্যুৎ নেই কেন? এই  অভিযোগে বিদ্যুৎ অফিসের নীচে থাকা কিয়স্ক ভাঙচুর চালালো একদল যুবক। রবিবার বিকালে বর্ধমান শহরের নতুনগঞ্জ এলাকার সেক্টর ৪ এর বিদ্যুৎ অফিসের নীচে ভাঙচুর ও হামলার ঘটনা ঘটে।  বিদ্যুৎ নেই কেন এই অভিযোগ তুলে পাসিখানা এলাকার একদল যুবক বিদ্যুৎ অফিসে  ঢুকতে যায়।কিন্তু রবিবার ছুটির দিন থাকায় বিদ্যুৎ অফিস বন্ধ ছিল। মোবাইল ভ্যানের কর্মীরা ছাড়া সেভাবে অন্য কোন কর্মীর উপস্থিতি অফিসে ছিল না। 






এরপর ওই যুবকেরা বিদ্যুৎ দপ্তরের নীচে থাকা একটি কিয়স্কে ভাঙচুর চালায় বলে অভিযোগ। সেই সময় মোবাইল ভ্যানের ডিউটিতে থাকা পাঁচজন কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। তাদের মধ্যে একজনের আঘাত গুরুতর বলে জানাগেছে। গোটা ঘটনায় হতবাক বিদ্যুৎ দপ্তরের কর্মীরা।  







সেক্টর ৪ এর স্টেশন ম্যানেজার শুভদ্বীপ রায় জানান, ওই এলাকায় একটি ট্রান্সফর্মায় সমস্যা ছিল বলে জানতে পেরেছি। তবে এটা আমাদের আগে জানাছিল না। আমাদের জানালে আমরা ব্যবস্থা নিতে পারতাম। আহত পাঁচজনকে চিকিৎসার জন্য বর্ধমান মেডিকেল কলেজ  হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে। যারা বিদ্যুৎ বিভাগে হামলা চালাতে এসেছিল এবং কিয়স্ক ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানো হবে বলে বিদ্যুৎ দপ্তরের পক্ষ থেকে জানানো হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad